শিরোনাম :

আজকের রাশিফল: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯


মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:০১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলে পদস্থদের কাজে সাহায্য করলে আপনার নিজের সমস্যাগুলো সমাধানের ক্ষেত্রে সহযোগিতা পাওয়া সহজ হবে। আর্থিক ব্যাপারে অংশীদারের সঙ্গে হিসাব ঠিক করার সময় কৌশলে আলোচনা করুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বেকার যুবক ও তরুণ খুচরা ব্যবসায়ীদের জন্য দিনটি আজ কল্যাণকর হয়ে উঠতে পারে। বৈদেশিক যোগাযোগে নতুন কোনো তথ্য আপনার কাজে অগ্রগতির ধারাকে সুদৃঢ় করবে।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ পারিবারিক অবস্থার কথা বিবেচনা করে আগে গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে পদক্ষেপ নিন। দূরের কোনো সুখবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। দূরের যাত্রায় কোনো সঙ্গী ছাড়া যাবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পরিবারে হোক আর কর্মস্থলেই হোক প্রবীণদের সঙ্গে আলোচনাকালে কোনো ধরনের মতবিরোধে যাবেন না। ঠিকাদার ও পরিবহন ব্যবসায়ীদের আজ নতুন কাজের চুক্তি করার সুযোগ আসতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কর্মস্থলে প্রশাসনিক কাজ সম্পাদনের ক্ষেত্রে প্রভাবশালী অধস্তনদের কেউ সুবিধালাভের জন্য আপনার ওপর প্রভাব খাটানোর চেষ্টা করবে। ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। জনসংযোগ ও প্রচারমূলক কাজে সাফল্য আসবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

দিনের শুরুতেই সন্তান বা স্ত্রীর কোনো জটিল দিক মিটিয়ে আপনার কাজে বেরোতে পারেন। আজ ভেঙে যাওয়া পুরনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিশ্রাম শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পৈতৃক সূত্রে প্রাপ্ত সম্পত্তিসহ নিজের কেনা সম্পত্তি নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে। মূল্যবান দলিলপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করে নিজ হেফাজতে রাখুন। আজ জরুরি কাজ না থাকলে দূরে কোথাও না যাওয়াই ভালো।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আর্থিক যোগাযোগের ক্ষেত্রে আজ পরিকল্পনা পরিবর্তন করা ঠিক হবে না। গাড়ি চালনায় ও কারিগরি কাজে জড়িতদের সাবধান থাকতে হবে। যাত্রাপথে বাড়ির তৈরি খাবার সঙ্গে রাখুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কাজের ফাঁকে ফাঁকে একটু অবসরে ধর্মীয় কাজে আজ মনোযোগ দিতে পারেন। পুরনো কোনো স্পর্শকাতর স্মৃতি আবেগপ্রবণ করে তুলতে পারে। সরকারি চাকরিজীবীদের বিদেশ সফরের সুযোগ আসবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতেই খুব জরুরি কিছু না থাকলে বিশ্রাম নেয়াটা আপনার জন্য কল্যাণকর হবে। কাজের পরিধি বিবেচনা করে তা বাস্তবায়নে মনোযোগ দিন। অধস্তনদের কাজে লাগানো আজ সহজ হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দিনের শুরু থেকেই সৃজনশীল কাজে মনোযোগ দিলে প্রশংসা পাওয়া সম্ভব হবে। আজ নিজের খুব ঘনিষ্ঠ নয় এমন কোনো ব্যক্তির ওপর জরুরি কোনো দায়িত্ব দিয়ে নির্ভর করে থাকা ঠিক হবে না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

মহিলাদের জন্য আজ ব্যস্ততার দিন। গৃহে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পাবে। কারও ওপর দায়িত্ব অর্পণ করে আজ দূরে কোথাও যাওয়া বোকামি হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন