শিরোনাম :

‘‘আগামীর বাংলাদেশ হবে উন্নত,আধুনিক ডিজিটাল বাংলাদেশ’’


শনিবার, ২৮ অক্টোবর ২০১৭, ০৫:১৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘‘আগামীর বাংলাদেশ হবে উন্নত,আধুনিক ডিজিটাল বাংলাদেশ’’

সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আগামীর বাংলাদেশ হবে উন্নত, আধুনিক ডিজিটাল বাংলাদেশ। তিনি শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার জনগনের সরকার। জনগনের জন্য, দেশের জন্য এ সরকার কাজ করে। আর বিএনপি জামায়াত জনগনের সাথে প্রতারনা করে। ছাত্রলীগের কর্মী হতে হলে এসএসসি পাশ লাগে, সেখানে বিগত বিএনপি সরকারের প্রধানমন্ত্রী অষ্টম শ্রেনী পাশ ছিলেন। যার কারনে তিনি দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিনত করেছিলেন।


তাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ছাত্রলীগের কাউন্সিল অধিবেশনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হক বকুল।

অধিবেশনে আরও বক্তব্য রাখেন, তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ। কাউন্সিলে আগামী এক বছরের জন্য বদরুল আলম বাপ্পী সভাপতি ও সাকিন মাহমুদ শাওন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে প্রতিমন্ত্রী উপজেলা হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় সাড়ে ৭হাজার ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গম,ভুট্টা,তিল,মুগ ডালের বীজ ও ৩০কেজি হারে সার প্রনোদনা প্রদান করেন। 



এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন