শিরোনাম :

ফ্রিল্যান্সার গ্র্যান্ড প্রাইজ জিতেছে বাংলাদেশের ‘টিম সানারাসা’


শনিবার, ২৮ অক্টোবর ২০১৭, ০৬:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফ্রিল্যান্সার গ্র্যান্ড প্রাইজ জিতেছে বাংলাদেশের ‘টিম সানারাসা’

ডেস্ক প্রতিবেদন: অনলাইনে তথ্যপ্রযুক্তিভিত্তিক ওয়েবসাইট ‘ফ্রিল্যান্সার ডটকম’ আয়োজিত ‘এক্সপোজ আওয়ার লোগো’ শীর্ষক প্রতিযোগিতায় ‘গ্র্যান্ড প্রাইজ’ পেয়েছে বাংলাদেশি ‘টিম সানারাসা’।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে অংশ নেয়া ২৫৩টি দলকে পেছনে ফেলে এ প্রতিযোগিতায় জয় পেয়েছে বাংলাদেশি তরুণ-তরুণীরা। পুরস্কার হিসেবে তারা পেয়েছেন ১০ হাজার মার্কিন ডলার।

‘টিম সানারাসা’র চার সদস্য হচ্ছেন- সাকিব, নাসিমা, রাকিব ও সাগর। তাদের প্রত্যেকের নামের অদ্যাক্ষর দিয়ে তৈরি দলের নাম ‘টিম সানারাসা’। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রতিযোগিতায় বিজয়ি ‘টিম সানারাসা’র সদস্যদের শুক্রবার সকাল ১১টায় জাতীয় যাদুঘর মিলনায়তনে ‘ইয়ুথ ইন টেক বাংলাদেশ’ ও মিডিয়া মিক্স কমিউনিকেশনসের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ুথ ইন টেক বাংলাদেশের আহবায়ক আনিসুল ইসলাম সুমন ও মিডিয়া মিক্স কমিউনিকেশনসের সিইও আবদুল্লাহ হাসান।
উল্লেখ্য, ‘এক্সপোজ আওয়ার লোগো’ শীর্ষক এই প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে স্পেশাল অ্যাওয়ার্ড পেয়েছে ‘ডিজাইনার বি টিম’। তারা ফ্লাসমুব ক্যাটাগরিতে ৩ হাজার ডলার পুরস্কার জিতেছে।

এছাড়া অ্যাডভার্টাইজার ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে কলম্বিয়া থেকে অংশ নেয়া ইয়ামিরা এন, ‘সারপ্রাইজ মি’ ক্যাটাগরিতে ফিলিপাইনের ‘বেবি যে এল’, ট্রাভেলার ক্যাটাগরিতে ইন্দোনেশিয়ার ‘সুইওয়াগা পি’, সুপারস্টার ক্যাটাগরিতে ইন্দোনেশিয়া ‘ইকো পি’, পার্টি সোল ক্যাটাগরিতে ফিলিপাইনের ‘রেইন এফ’ ও ভ্লগার ক্যাটাগরিতে নেপালের ‘টিম ইয়ালা’।

এ ছাড়া আরও দুইটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে যুক্তরাষ্ট্র এবং আলবেনিয়ার দুইটি দল।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন