শিরোনাম :

ল্যাপটপ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়


শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ০১:৪৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ল্যাপটপ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

ডেস্ক প্রতিবেদন: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী ল্যাপটপ ফেয়ার।সাশ্রয়ী মূল্যে নতুন মডেলের ল্যাপটপ কিনতে মেলার প্রথম দিনেই ছিল ক্রেতা দর্শনার্থীদের ভিড়। নিজেদের তৈরি ল্যাপটপ ক্রেতাদের কাছে পৌঁছাতে প্রতিটি ব্র্যান্ড দিচ্ছে মূল্যছাড়সহ নানা উপহার।তবে বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করার আহবান ক্রেতাদের। 

দামে সাশ্রয়ী ও সহজে বহনযোগ্য হওয়ায় মানুষের নিত্য দিনের কাজের সঙ্গী এখন ল্যাপটপ।তাই ক্রেতাদের অত্যাধুনিক মডেলের ল্যাপটপের সাথে পরিচয় করে দিতে এক্সপো মেকারের উদ্যোগে এই ল্যাপটপ মেলার আয়োজন।বাংলাদেশে ল্যাপটপের বিশাল বাজার ধরতে জনপ্রিয় আন্তর্জাতিক ব্র্যান্ডগুলো মেলায় নিয়ে এসেছে নতুন মডেলের ল্যাপটপ।সাথে রয়েছে মূল্যছাড়সহ নানা উপহার।

পছন্দের ল্যাপটপের খোজে মেলায় তরুণদের ভিড় ছিল বেশি।সাশ্রয়ী অফারে সন্তোষ প্রকাশ করলেও বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করার দাবি ক্রেতাদের।

যন্ত্রাংশ আমদানিতে শুল্ক ছাড় ও রপ্তানিতে প্রণোদনা থাকায় দেশেই এখন ল্যাপটপ তৈরি বড় সুযোগ আছে বলে মনে করেন এই তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ।

১৯তম ল্যাপটপ ফেয়ারের উদ্বোধন করেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান। প্রযুক্তির ব্যবহার ও মেধাকে কাজে লাগিয়ে তরুণ প্রজন্মকে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান তিনি।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ট পর্যন্ত চলবে মেলা।২৭টি স্টলে দেশী বিদেশী শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য পসরা সাজিয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন