শিরোনাম :

হোয়াটসঅ্যাপ ভিডিও কলে কথা বলতে বলতে তরুণের আত্মহত্যা


মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০১৮, ০৪:০৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

হোয়াটসঅ্যাপ ভিডিও কলে কথা বলতে বলতে তরুণের আত্মহত্যা

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: বান্ধবীর সঙ্গে হোয়াটসঅ্যাপ ভিডিও কলের মাধ্যমে কথা বলছিলেন। তারই মাঝে আচমকা পিস্তল বার করে নিজের মাথায় ঠেকিয়ে ট্রিগার টিপে দিলেন উনিশ বছরের তরুণ আকাশ।

ভারতের পাটনায় সোমবার এই ঘটনা ঘটেছে।

খবরে বলা হয়, গত বছর আকাশ ইন্টারমিডিয়েট পরীক্ষায় অকৃতকার্য হন। তারপর থেকে প্রেমের সম্পর্ক কেটে বেরিয়ে আসার জন্য তার ওপর বাড়ির চাপ ছিল। রাত তিনটে নাগাদ আকাশ তার বাড়িতে একাই ছিলেন। নবম শ্রেণির ছাত্রী বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ভিডিও কল করেন তিনি। লাইভ ভিডিওর মাঝখানে তিনি একটি সেমি অটোমেটিক দেশি পিস্তল বার করেন। মেয়েটি তা দেখে তাঁকে বলেন, পিস্তল সরাতে, ম্যাগাজিন বার করে নিতে।

কিন্তু তা শোনেননি আকাশ। মোবাইল ফোন পায়ের কম্বলের ওপর রেখে বিছানায় শুয়ে পড়েন। সেই অবস্থাতেই মাথায় পিস্তল ঠেকিয়ে ট্রিগার টিপে দেন। ভিডিও কলে আকাশের কথা আচমকা বন্ধ হয়ে যেতে তাঁর এক আত্মীয়কে ফোন করেন তাঁর বান্ধবী। ভোর পাঁচটা নাগাদ সেই আত্মীয় কোনওভাবে বাড়ির ছাদ দিয়ে আকাশের বাড়িতে ঢোকেন। পরিস্থিতি দেখে খবর দেন পুলিশে।

আকাশের ঘর থেকে একটি ৯ এমএম পিস্তল, লোডেড ম্যাগাজিন, পেলেট ও সেলফোন উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে, আকাশের বাবা তার প্রেমের সম্পর্কের বিরুদ্ধে ছিলেন, এ জন্য ছেলেকে বকাবকিও করেন তিনি। আকাশ বিষয়টি বান্ধবীকে জানিয়ে বলেন, ভিডিও কলে লাইভ আসতে, তিনি তাকে শেষবারের মত দেখতে চান। এরপরেই কথা বলতে বলতে আত্মহত্যা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন