শিরোনাম :

স্যামসাং গ্যালাক্সি এম১০-এ কী আছে?


বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

স্যামসাং গ্যালাক্সি এম১০-এ কী আছে?

ডেস্ক: বহুল আলোচিত গ্যালাক্সি এম১০ নিয়ে এসেছে স্যামসাং। ভারতের পর এ দেশের বাজারেও বিক্রি হচ্ছে। শুধুমাত্র অনলাইনেই বিক্রির ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি। প্রথম দিন থেকেই ক্রেতাদের আগ্রহ প্রমাণ করেছে যে দেশের বাজারেও ব্যাপক সাড়া পাচ্ছে ডিভাইসটি।

স্বল্প বাজাটে আধুনিক প্রযুক্তি ও উন্নতমানের স্মার্টফোন কেনার কথা যারা ভাবছেন তাদের পছন্দের ফোন এটি। কী আছে ফোনটিতে? যে, ক্রেতাদের এত আগ্রহ।

গ্যালাক্সি এম১০-এর দুটি সংস্করণের মধ্যে ২জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের সংস্করণটি দেশের বাজারে এনেছে স্যামসাং বাংলাদেশ। খুচরা মূল্য মাত্র ১১ হাজার ৯৯৯ টাকা হলেও বিশেষ অফারে বর্তমানে গ্যালাক্সি এম১০ ক্রয় করা যাচ্ছে মাত্র ১০ হাজার ৯৯৯ টাকায়।

এত কম দামে ডিভাইসটিতে চমৎকার ক্যামেরা দিয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রতিষ্ঠানটি। ডুয়েল রিয়ার ক্যামেরার সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে এর ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। গ্রুপে ছবি তুলতে গেলে কিংবা ল্যান্ডস্ক্যাপ ফুটেজ নিতে গেলে প্রশ্বস্ত জায়গা নেয়ার ক্ষেত্রেই ঝামেলা বাঁধে। এ সমস্যা অনায়াসে দূর করে দেয় ডিভাইসটির ১২০ ডিগ্রির ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স।

ডিসপ্লের দিক দিয়ে বরাবরের মতো স্যামসাং অন্য সবার থেকে এগিয়ে থাকার চেষ্টা করে, আর এখানেও তার ব্যতিক্রম ঘটেনি। ডিভাইসটিতে প্রথমবারের মতো ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার করেছে স্যামসাং।

সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এম১০-এর দাম। এই দামে বিশ্বখ্যাত একটি ব্র্যান্ডের স্মার্টফোন হাতে পেতে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়বে সেটিই স্বাভাবিক।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন