শিরোনাম :

যমুনা নিয়ে এলো সর্বাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইডি টিভি


বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৪৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যমুনা নিয়ে এলো সর্বাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইডি টিভি

ডেস্ক:আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড বাজারে নিয়ে এলো সর্বাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইডি টিভি।

বুধবার বিকালে যমুনা ফিউচার পার্কে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের অফিসে প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম ফিতা ও কেক কেটে সর্বাধুনিক প্রযুক্তির এ স্মার্ট এলইডি টিভির উদ্বোধন করেন।

এ নতুন মডেলের (LED32MY01) স্মার্ট টিভিতে রয়েছে এন্ড্রয়েড ৮.০ অপারেটিং সিস্টেম, ৪ কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, ওয়াইফাই ও LAN। যা নিশ্চিত করে সর্বাধুনিক মান। একই সঙ্গে এই টিভিসহ আরেকটি নতুন মডেলে (LED32MH01) রয়েছে ১৮৭ ডিগ্রি ভিউইং এঙ্গেল, ২৩৫টি চ্যানেল এবং দুটি করে HDMI ও USB পোর্ট।

এই টিভি দু’টি ৪৫ ওয়াটেও চলে, যা অধিক বিদ্যুৎ সাশ্রয়ী। টিভি দু’টির কালার রেজুলেশন দেবে আরও জীবন্ত ছবি দেখার নিশ্চয়তা। এর ফ্রেন্ডলি কালার কম্বিনেশনের কারণে চোখের ওপর কোনো চাপ পড়ে না। ইন্টারনাল ভোল্টেজ স্যাবিলাইজেশনের কারণে বিদ্যুৎ ওঠানামাতেও টিভির ক্ষতি হয় না। মডেল দুটি খুব শিগগিরই যমুনার সমস্ত প্লাজা ও অনুমোদিত ডিলার পয়েন্টে পাওয়া যাবে।

সর্বাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইডি টিভির উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব সেলস মো. মোশারফ হোসেন রাজীব, এলইডি মার্কেটিং অ্যান্ড সেলসের ইনচার্জ মো. মঞ্জুরুল আলম, সিনিয়র জেনারেল ম্যানেজার মো. জিয়া উদ্দীন রিপন, সেলস অ্যান্ড মার্কেটিংয়ের ডিজিএম মো. হুমায়ুন কবীর চৌধুরী, এজিএম মো. মাকসুদুর রহমান, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিংয়ের ম্যানেজার মো. আরিফ আল মামুন চৌধুরী, ডেপুটি ম্যানেজার (সার্ভিস) এসএম মমিনুল হক প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন