শিরোনাম :

প্রস্তুতি নিচ্ছে ২০ দল


মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০১৫, ০৭:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রস্তুতি নিচ্ছে ২০ দল

নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আজহারুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার পতন আন্দোলনের জন্য ২০ দলীয় জোট প্রস্তুতি নিচ্ছে। ২০ দলীয় জোটের শরীক দলগুলো যার যার অবস্থান থেকে প্রস্তুতি নিচ্ছে। একই সাথে দলগুলো সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে দল গোছাচ্ছে। ঈদের পরে জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তম গণআন্দোলন গড়ে তোলা হবে।

মঙ্গলবার বাংলাপ্রেস.কম.বিডিকে সাথে এসব কথা বলেন আজহারুল ইসলাম।

আজহারুল ইসলাম বলেন, ২০ দলীয় জোট পূর্বের চেয়ে অনেক শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। কিছুদিন আগে পরপর দুটি বৈঠক হয়েছে ২০ দলের নেতৃবৃন্দের সাথে। সেখানে সবাই একমত হয়েছেন যেখান থেকেই যতই ষড়যন্ত্র হউক আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। সরকার ২০ দলীয় জোট ভাঙ্গার ষড়যন্ত্র করছে। আমরা সরকারের ষড়যন্ত্রে পা দিব না।

তিনি বলেন, বর্তমান স্বৈরাচারী, অত্যাচারী, অবৈধ সরকার দেশবাসীর আর ক্ষতি করতে না পারে তার জন্য ২০ দলীয় জোট ঈদের পরে জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তম গণআন্দোলন গড়ে তুলে এ সরকারকে বিদায় করবো। সরকার বিরোধী গণবিস্ফোরণের জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।

ন্যাপ চেয়ারম্যান বলেন, এ অবৈধ সরকার দেশ পরিচালনা করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। আইন-বিচার বিভাগকে সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে। দেশে আইনের শাসন নেই। বর্তমান সরকার ক্ষমতায় টিকে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের বেতন বৃদ্ধি করেছে। এই অতিরিক্ত টাকা দিতে গিয়ে এমন কোন খাত নেই যে ট্রাক্স বৃদ্ধি করে নাই। এটা সরকারের জন্য লজ্জাজনক, অনৈতিক ও অন্যায়ের পর্যায় ভুক্ত। এর জন্য সরকারকে মাশুল গুণতে হবে। সরকারের এসব অন্যায়ের বিরুদ্ধে জনগণের গণবিস্ফোরণ আসন্ন।

তিনি আরো বলেন, ঈদের পর সরকার বিরোধী আন্দোলন শুরু হবে। তবে দিনক্ষণ ঠিক করে আন্দোলন হয় না। এবারের আন্দোলন প্রয়োজন অনুযায়ী সব ধরনের কর্মসূচি দেওয়া হবে।

বাংলাপ্রেস.কম.বিডি/আরএম/এএইচ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন