শিরোনাম :

চ্যাম্পিয়ন্স লিগের একাদশে নেই বার্সার কেউ


রবিবার, ২৯ মে ২০১৬, ০৫:১৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চ্যাম্পিয়ন্স লিগের একাদশে নেই বার্সার কেউ

ক্রীড়া ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের গতবারের চ্যাম্পিয়ন মেসি-সুয়ারেজ-নেইমারের বার্সেলোনা। এবার টুর্নামেন্টের শেষ আট থেকে বিদায় নিয়েছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরে। তাই স্বভাবত এর প্রভাব পড়ল চ্যাম্পিয়ন্স লিগের একাদশেও। গতকাল অ্যাটলেটিকো মাদ্রিদকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আসরে এগারোতম বারের মতো শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ।

ফুটবলের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘গোলডটকম’ এবারের চ্যাম্পিয়ন্স লিগের সেরা একাদশ নির্বাচন করেছে। যেখানে চ্যাম্পিয়ন রিয়ালের সর্বোচ্চ পাঁচ ফুটবলার জায়গা পেয়েছেন। এ মৌসুমের কোপা দেল রে আর লা লিগার শিরোপা জেতা মেসি-নেইমার-সুয়ারেজদের বার্সেলোনার কোনো ফুটবলার সেরা একাদশে ঠাঁই পাননি। স্প্যানিশ জায়ান্ট চ্যাম্পিয়ন্স লিগের রানার্সআপ অ্যাতলেতিকোর তিনজন, জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের দুইজন আর ইংলিশ প্রিমিয়ারের ফেভারিট ম্যানচেস্টার সিটির একজন ফুটবলার এই একাদশে রয়েছেন।

গোলডটকমের নির্বাচিত সেরা একাদশের আক্রমণভাগে রয়েছেন রিয়ালের রোনালদো, বায়ার্নের লেভানোডফস্কি, অ্যাটলেটিকোর গ্রিজম্যান।

তিন গোলমেশিনের পেছনে রাখা হয়েছে রিয়ালের ওয়েলস তারকা গ্যারেথ বেল আর ম্যানসিটির বেলজিয়ান তারকা ডি ব্রইনকে।

মাঝমাঠের দায়িত্ব দেওয়া হয়েছে দুই রিয়াল তারকা ক্যাসেমিরো আর টনি ক্রুসকে। গোলরক্ষক হিসেবে সেরা একাদশে আছেন অ্যাতলেতিকোর জন ওব্লাক। আর স্লোভেনিয়ান এই গোলরক্ষকের সামনে নিজেদের ডি-বক্স সামলাবেন রিয়ালের দলপতি সার্জিও রামোস, অ্যাটলেটিকোর দলপতি দিয়েগো গডিন আর বায়ার্নের দলপতি ফিলিপ লাম।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন