ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

ফাইনালে খেলবেন মুস্তাফিজ


রবিবার, ২৯ মে ২০১৬, ০৭:২৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফাইনালে খেলবেন মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক: অবশেষে ক্রিকেট ভক্তদের জন্য সুখবর জানালেন মুস্তাফিজুর রহমান। হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে বাংলাদেশি কাটার মাস্টার আইপিএলের ফাইনাল ম্যাচে আজ খেলবেন

রোববার সন্ধ্যা ৭টার দিকে তার ফেসবুক ভেরিফায়েড পেজে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই।

আজ আইপিএলের ফাইনালে রাত সাড়ে ৮টায় বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে তার দল সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলজুড়েই দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বের নজর কেড়েছেন মুস্তাফিজুর রহমান। সীমিত ওভারের ক্রিকেটে এ সময়ের সেরা বোলার হিসেবেও অনেকে বিবেচনা করছেন মুস্তাফিজকে। কিন্তু আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারের মতো গুরুত্বপূর্ণ ম্যাচেই বাংলাদেশের এই পেসারকে মাঠে পায়নি সানরাইজার্স হায়দরাবাদ। ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন মুস্তাফিজ। 

এবারের আইপিএল-এ প্রথমবারের মতো খেলতে যান বাংলাদেশের পেসার মুস্তাফিজ। গ্রুপ পর্বের ১৪টি ম্যাচ ও এলিমিনেটর ম্যাচ সহ মোট ১৫ ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। তাতে মোট ১৬ উইকেট শিকার করেছেন।

এবার যারা ন্যূনতম ১০ ওভার বল করেছেন তাদের মধ্যে ফিজের ইকোনোমি সবচেয়ে কম। ৫৭ ওভার বল করে তার ইকোনোমি ৬.৭৩।

১৭ ওভার বল করে ৬.৭৬ ইকোনোমি নিয়ে ফিজের পরের স্থানে আছেন স্পিনার অ্যাডাম জাম্পা। ৪২.৪ ওভার বল করা সুনীল নারাইনের বোলিং ইকোনোমি ৭.১২।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন