ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

মেসি নির্দোষ!


বুধবার, ১ জুন ২০১৬, ০৯:৫৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেসি নির্দোষ!

ক্রীড়া ডেস্ক: কর ফাঁকির মামলায় আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসিকে নির্দোষ বলে জানিয়েছে আদালত। আদালতে ছয়জন স্বাক্ষী স্বাক্ষ্য দেয় যে চুক্তি স্বাক্ষর করার সময় এসব বিষয়ে কিছু জানতেন না মেসি।

বুধবার মেসি ও তার বাবার কর ফাঁকি মামলায় বিচার শুরু হয়। আদালত আগেই জানায়, মেসির বাবা ও ভাই রদ্রিগো এ বিষয়ে জড়িত ছিলো। মেসির ল’ ফার্ম জানায়, চুক্তি নিয়ে সবসময়ই মেসির বাবা কিংবা মেসির ভাই দেখতেন। মেসি আসতেন কিন্তু কখনোই কোনো সিদ্ধান্ত দিতেন না।

তারা জানায়, মেসির বাবা চুক্তি সম্পর্কে কিছু জেনে থাকতে পারেন তবে মেসি নয়। মেসির পক্ষের আইনজীবীও জানান, করফাঁকিতে মেসি কোনোভাবেই জড়িত ছিলেন না।

উল্লেখ্য, স্পেনের কর বিভাগ অভিযোগ করেছিল, ২০০৭ থেকে ২০০৯ পর্যন্ত বিশাল পরিমাণ কর ফাঁকি দিয়েছেন মেসি। বার্সা ফরোয়ার্ডের বিরুদ্ধে ৪১ লাখ ইউরো কর ফাঁকির অভিযোগ। বাংলাদেশি মুদ্রায় ৩৬ কোটি টাকার সমান। এর দায় বর্তায় মেসির এজেন্টের ভূমিকা পালন করা তাঁর বাবা হোর্হে মেসির ওপরও। উরুগুয়ে, বেলিজ, সুইজারল্যান্ড ও যুক্তরাজ্যের কিছু নামকাওয়াস্তে প্রতিষ্ঠানকে ব্যবহার করে বার্সেলোনার ফুটবল তারকার ছবি স্বত্ব বিক্রির মাধ্যমে এ কর ফাঁকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। সূত্র: মার্কা

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন