শিরোনাম :

এবার ছিটকে গেলেন কাকাও


বৃহস্পতিবার, ২ জুন ২০১৬, ১০:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার ছিটকে গেলেন কাকাও

ক্রীড়া ডেস্ক: কোপা আমেরিকা শুরুর ঠিক আগমুহূর্তে একের পর এক ইনজুরির কবলে পড়ছেন ব্রাজিলের খেলোয়াড়রা। কোপা শুরুর আগে আরো একটা ধাক্কা খেল ব্রাজিল শিবির। ইনজুরির কারণে এবার বাদ পড়লেন দলের তারকা মিডফিল্ডার কাকা।

এর আগে চোটের কারণে বাদ পড়েছিলেন রিকার্ডো অলিভেইরা, দগলাস কস্তা, রাফিনিয়া ও গোলরক্ষক এদারসন। মিডফিল্ডার দগলাস কস্তার ইনজুরির কারণেই ব্রাজিলের চূড়ান্ত দলে জায়গা করে নিতে পেরেছিলেন কাকা। কিন্তু তিনিও শেষপর্যায়ে পড়েছেন ইনজুরির কবলে। তাঁর বদলি হিসেবে ব্রাজিল দলে সুযোগ পেয়েছেন পাউলো হেনরিকে গানসো।

কাকার চোট পরীক্ষার পর জানা গেছে, আগামী ২০ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে কাকার অন্তত ২০ দিন সময় লাগবে বলে জানানো হয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে। আর শুক্রবার থেকেই শুরু হয়ে যাচ্ছে কোপা আমেরিকার প্রথম ম্যাচ। শনিবার ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের কোপা আমেরিকা জয়ের মিশন। গ্রুপ পর্বে তাদের অপর দুই প্রতিপক্ষ পেরু ও হাইতি।

এদিকে ২০১২ সালে বসনিয়া হার্জেগোভিনার বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ের ম্যাচের পর আর ব্রাজিল জাতীয় দলে ডাক পাননি গানসো। তবে সম্প্রতি দারুণ ফর্মে থাকায় আবারও ডাক পেয়েছেন ২৬ বছর বয়সি এই মিডফিল্ডার।

এমএল

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন