শিরোনাম :

মেসির পরবর্তী গন্তব্য ম্যানইউ!


রবিবার, ৫ জুন ২০১৬, ০৭:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেসির পরবর্তী গন্তব্য ম্যানইউ!

ক্রীড়া ডেস্ক: লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে পাড়ি দিতে পারেন বলে গুঞ্জন উঠেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর, বার্সেলোনা তারকার এজেন্টের সঙ্গে গত তিন সপ্তাহের মধ্যে দু’বার কথাবার্তা হয়েছে ম্যান ইউ কর্তাদের। সব কিছু ঠিক মতো চললে গ্যারেথ বেল-এর সর্বোচ্চ ট্রান্সফার ফি’র রেকর্ড ভেঙে ফেলে ওল্ড ট্র্যাফোর্ডে আসতে চলেছেন মেসি। খবরে আরও জানানো হয়, মেসিকে ওল্ড ট্র্যাফোর্ডে যে কোনও মূল্যে আনার জন্য কর্তাদের নির্দেশ দিয়েছেন মোরিনহো।

শনিবার ইংল্যান্ডের একটি সংবাদপত্র জানিয়েছে, গত দু’বছর ধরে আয়কর সংক্রান্ত বিতর্ক নিয়ে যেভাবে স্পেনের মিডিয়া তাঁকে উত্ত্যক্ত করে তুলেছে তাতে মেসি ক্ষুব্ধ। সম্প্রতি ‘পানামা পেপার্স’ বিতর্কে তাঁর নাম উঠে আসাতে স্পেনের সংবাদপত্রের দাবি ছিল, মেসি এরপর পানামার হয়েও ম্যাচ খেলতে পারেন! এই সমস্ত অপমানসূচক মন্তব্যে মেসি ক্ষুব্ধ। ফলে শেষ পর্যন্ত তিনি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিলে খুব অবাক হওয়ার কিছু থাকবে না। তবে বার্সা ছাড়ার ভাবনাকে দূরে সরিয়ে মেসি এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন কোপা আমেরিকা শতবার্ষিকী টুর্নামেন্ট নিয়ে।

শুক্রবার স্পেন থেকে তিনি ক্যালিফোর্নিয়ায় আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন। গত সপ্তাহে হন্ডুরাসের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন মেসি। তবে সেই সংকট এখন আর নেই। মঙ্গলবার চিলের বিরুদ্ধে প্রথম ম্যাচে তাঁকে রেখেই দল সাজানোর ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনার কোচ জেরার্দো মার্তিনো।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন