শিরোনাম :

পাকিস্তানের টেস্ট দলে আমির


রবিবার, ৫ জুন ২০১৬, ০৮:০৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পাকিস্তানের টেস্ট দলে আমির

ক্রীড়া ডেস্ক: পাঁচ বছর ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকার পর প্রথমবারের মতো টেস্ট দলে জায়গা পেলেন মোহাম্মদ আমির। ইংল্যান্ড সফরের পাকিস্তান টেস্ট দলে তাকে নিয়েছেন নির্বাচকরা। এর আগে এ বছরের শুরু থেকেই সীমিত ওভারের ক্রিকেটে খেলছেন আমির।

২০১০ সালে ইংল্যান্ডের লর্ডসে স্পট ফিক্সিংকে কেন্দ্র করে মোহাম্মদ আসিফ ও সালমান বাটের সঙ্গে আমিরকে শাস্তি দেন লন্ডনের একটি আদালত। তাকে ছয় মাস জেল দেয়া হয়েছিল। পোর্টল্যান্ড তরুণ অপরাধী প্রতিষ্ঠানে তিন মাস থাকতেও হয়েছে তাকে। তাই আবার ইংল্যান্ডে যেতে তার ভিসা পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

শঙ্কা থাকলেও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আশা করছে আমিরকে যুক্তরাজ্যে প্রবেশের ভিসা দেয়া হবে। তার আবেদন ইতোমধ্যে সমর্থন করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। আগামী ১৮ জুন যুক্তরাজ্যের উদ্দেশে দেশ ত্যাগ করবেন মিজবাহরা।

পাকিস্তান টেস্ট দল: মোহাম্মদ হাফিজ, শান মাসুদ, সামি আসলাম, মিজবাহ উল হক (অধিনায়ক), ইউনুস খান, আজহার আলী, আসাদ শফিক, ইফতেখান আহমেদ, সরফরাজ আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, জুলফিকার বাবর, ইয়াসির শাহ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, রাহাত আলী, ইমরান খান ও সোহাইল খান।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন