শিরোনাম :

খালেদ মাহমুদ সুস্থ হয়ে উঠছেন


বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০১৭, ০৮:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

খালেদ মাহমুদ সুস্থ হয়ে উঠছেন

ক্রীড়া ডেস্ক: সিঙ্গাপুরের গ্লেনিয়াগ্লেস হাসপাতালে চিকিৎসাধীন খালেদ মাহমুদ সুজন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। প্রতিদিনই তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

বৃহস্পতিবার আইসিইউ থেকে নেওয়া হয়েছে কেবিনে। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে ভিডিও কলের মাধ্যমে কথাও বলেছেন হাস্যোজ্জ্বল ভঙ্গিতে।

জালাল ইউনুস সুজনকে বলেন, ‘এক মাসের মধ্যে তোমাকে মাঠে দেখতে চাই।’ তখন মৃদু হেসে সুজন বলেন, ‘আপনারা আমার জন্য দোয়া করবেন।’

সুজনের সঙ্গে সিঙ্গাপুরের হাসপাতালে রয়েছেন বিসিবির চিকিৎসক মনিরুল আমিন। তার সহযোগিতায় ভিডিও কলে সুজনের সঙ্গে কথা বলেন জালাল ইউনসু।

তিনি জানান, ‘আমি ভিডিও কলে কথা বলেছি। সুজন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। শুয়ে থাকা অবস্থা থেকে সে বসেছে এবং আমার সাথে কথা বলেছে। বলেছি যত তাড়াতাড়ি সম্ভব তুমি সুস্থ হয়ে মাঠে ফিরে আসো। এক মাসের মধ্যে আমরা তোমাকে মাঠে দেখতে চাই। সে সময় হাসছিল সুজন। বলেছে, আপনারা আমার জন্য দোয়া করবেন।’

গত শনিবার মধ্যরাতে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে সুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার উন্নতি না হলে নেওয়া হয় ইউনাইটেড হাসপাতালে। সোমবার রাতে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় সিঙ্গাপুর। ৪৬ বছর বয়সী সুজন উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

সুজন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। বর্তমানে বিসিবি পরিচালক ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যানের পদে আছেন। এছাড়াও জাতীয় দলের ম্যানেজার, ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব আবাহনী ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল ঢাকা ডায়ানামাইটসের কোচের দায়িত্বে আছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন