শিরোনাম :

পিএসজির জার্সি পরে মাঠে নামতে শারীরিকভাবে প্রস্তুত


শনিবার, ১২ আগস্ট ২০১৭, ০৮:৩৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পিএসজির জার্সি পরে মাঠে নামতে শারীরিকভাবে প্রস্তুত

পিএসজির জার্সি পরে মাঠে নামতে প্রস্তুত নেইমার। পিএসজিতে নেইমার এরই মধ্যে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন; ক্লাবটির হয়ে অভিষেক ম্যাচ খেলতে এই ফরোয়ার্ড শারীরিকভাবে প্রস্তুত বলেও জানিয়েছেন কোচ উনাই এমেরি।

শুক্রবার ফরাসি ফুটবল ফেডারেশন জানিয়েছে, ২২ কোটি ২০ লাখ ইউরোয় বার্সেলোনায় থেকে ফ্রান্সে পাড়ি জমানো নেইমারের দল বদলের সার্টিফিকেট স্প্যানিশ ফুটবল কর্তৃপক্ষের কাছ থেকে পেয়েছে তারা। ফলে পিএসজির হয়ে খেলতে বাধা নেই ব্রাজিলের এই ফরোয়ার্ডের।

পিএসজির জার্সি পরে মাঠে নামতে পারেননি নেইমার। রোববার ফরাসি লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন কি না-তা নিয়েও শঙ্কা দেখা দিয়েছিল।   

এর আগে জানাগেছে, স্প্যানিশ ফেডারেশন থেকে আন্তর্জাতিক দলবদলের সার্টিফিকেট (আইটিসি) পায়নি ফরাসি লিগ কর্তৃপক্ষ। রোববার ম্যাচে নেইমারকে রাখতে আইটিসি পৌঁছানোর ডেডলাইন ছিল বৃহস্পতিবার রাত পর্যন্ত। তবে নির্ধারিত সময়েও তা পৌঁছেনি। এ নিয়ে মাথা ঘামাচ্ছে না পিএসজি।
 
স্প্যানিশ ফেডারেশন কেনো বাই-আউট ফি গ্রহণ করছে না-তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়েছে ফরাসি লিগ কর্তৃপক্ষ। তবে এর মধ্যে কোনো কিন্তু না সন্ধান করার অনুরোধ জানিয়েছে বার্সা। কাতালান ক্লাবটি বলছে, সমস্যাটা ব্যাংকের। ২২২ মিলিয়ন ইউরো ক্লাবের অ্যাকাউন্টে ঢুকছে না।

ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ) প্রেসিডেন্ট নোয়েল লে গ্রা বলেন, কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে স্পেন ফুটবল। তবে এ জটিলতা সাময়িক।

একই জটিলতায় গেলো ম্যাচও খেলতে পারেননি নেইমার। তবে এ নিয়ে মোটেও ভাবছেন না তিনি। বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করছেন ব্রাজিলিয়ান সেনসেশন। দলের সঙ্গে অনুশীলনও করছেন। এ ব্যাপারে উদ্বিগ্ন নয় পিএসজিও।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন