শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

প্রস্তুতি ম্যাচের পরেই দল ঘোষণা: নান্নু


শনিবার, ১২ আগস্ট ২০১৭, ০৩:০১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রস্তুতি ম্যাচের পরেই দল ঘোষণা: নান্নু

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়া সিরিজের জন্য আগামী ১৬ ও ১৭ তারিখে অনুষ্ঠিতব্য শেষ প্রস্তুতি ম্যাচের পরেই চূড়ান্ত দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

প্রধান নির্বাচক বলেন, ‘ঢাকায় তিনদিনের একটি প্র্যাকটিস সেশন আছে। এরপর ১৬ ও ১৭ তারিখে দুই দিনের আরেকটি প্রস্তুতি ম্যাচ আছে। সেটার পরেই আমরা সিদ্ধান্ত নিবো দল ঘোষণার।’

এর আগে, ট্রেনিং ক্যাম্পের অংশ হিসেবে গত বুধবার তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিয়েছিল টাইগাররা। মূলত জাতীয় দলের ক্রিকেটাররা দুই ভাগ হয়ে মুশফিক একাদশ এবং তামিম একাদশ নামে দুইটি দল গঠন করে এই ম্যাচটি খেলেছিলেন। কিন্তু প্রস্তুতি ম্যাচের প্রথম দিন থেকেই উৎপাত চালিয়ে গিয়েছে বৃষ্টি যা অব্যাহত ছিল শেষ দিন পর্যন্ত।

ফলে ট্রেনিং সেশন পুরোপুরি শেষ হওয়ার আগেই ফিরতে হল টাইগারদের। তবে এরপরেও মুশফিকদের অনুশীলনে বেশ সন্তুষ্টই দেখা গেল বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ২৭ আগস্ট ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ৪ সেপ্টেম্বর বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন