শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

ঈদের দিনও অনুশিলন বাংলাদেশ দলের!


শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০১৭, ১২:১৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঈদের দিনও অনুশিলন বাংলাদেশ দলের!

ক্রীড়া ডেস্ক: মুসলমানদের বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা শনিবার। পরিবারের সাথে ঈদ উদযাপন করতে নানা ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছে মানুষ। তবে সবার মত পরিবারের সাথে ঈদ উদযাপন করতে বাড়ি ফেরা হচ্ছে না বাংলাদেশ দলের ক্রিকেটারদের। কারণ ঈদের এক দিন পরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামবে টাইগাররা।

সোমবার বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচকে সামনে রেখে শুক্রবার চট্টগ্রাম পৌঁছে গেছে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া দলের ক্রিকেটাররা।

নগরী চট্টগ্রামে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসবি) । প্রথম টেস্টের দলটিকেই অপরিবর্তিত রেখেছেন। এদিকে এ টেস্টের প্রস্তুতি হিসেবে ঈদের দিন থেকে অনুশীলনে নামার কথা রয়েছে দু’দলেরই।

তবে ঈদ উপলক্ষ্যে হয়তো বা টাইগারদের বিশ্রাম দিতে পারে বোর্ড। এদিকে ম্যাচটি চট্টগ্রামে হওয়ায় সতীর্থদের খানিকটা পারিবারিক পরিবেশ দিতে, ঈদের আনন্দ ভাগাভাগি করে দিতে ঈদের দিন সাকিব-মুশফিকদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন তামিম ইকবাল। এই আয়োজনে তামিমের সঙ্গে থাকছেন তার চাচা, জাতীয় দলের সাবেক অধিনায়ক, বিসিবি পরিচালক আকরাম খান।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন