শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

প্রধানমন্ত্রী সাকিবকে নিজ হাতে খাইয়ে দিলেন


শনিবার, ২ সেপ্টেম্বর ২০১৭, ০৫:০৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রধানমন্ত্রী সাকিবকে নিজ হাতে খাইয়ে দিলেন

ক্রিয়া ডেস্ক: দেশব্যাপী যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে ঈদুল আযহা। সকালে গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে গণভবনে যান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে এ সময় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে চান অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জয়ের নায়ক সাকিব আল হাসান। শুভেচ্ছা বিনিময় শেষে সাকিব আল হাসানকে ফল খাইয়ে দেন প্রধানমন্ত্রী।

৪ তারিখ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই টেস্ট খেলতে শুক্রবার বিকেলে চট্টগ্রাম পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তাদের সঙ্গে গতকালই চট্টগ্রামে যায় বাংলাদেশ দলের ৬ ক্রিকেটার। বাকিরা আজ পরিবারের সঙ্গে ঈদ করে রাতেই চট্টগ্রাম পৌঁছাবে। সাকিব আল হাসানও আজ রাতে চট্টগ্রাম যাবেন।

আগামীকাল বাংলাদেশ দল অনুশীলন করবে। আজও বাংলাদেশ দলের ৬ ক্রিকেটার অনুশীলন করেছেন। সেই তালিকায় আছেন নাসির হোসেন, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ। তামিম ইকবাল চট্টগ্রামে থাকলেও টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঈদ করছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন