শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

বৃষ্টি শেষে তৃতীয় দিনের খেলা শুরু


বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭, ০২:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বৃষ্টি শেষে তৃতীয় দিনের খেলা শুরু

ক্রিয়া ডেস্ক: সাগরিকার সকালটা ছিল রৌদ্র ঝলমলে। কিন্তু হঠাৎ করেই চট্টগ্রামের আবহাওয়ার আচরণ বদলে যায়। শুরু হয় মুষলধারে বৃষ্টি। ফলে বৃষ্টির কারণে ভেসে গেছে তৃতীয় দিনের প্রথম সেশনের খেলা। তবে সুখবর কিছুক্ষণ আগে দুপুর সোয়া একটায় তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে।

তৃতীয় দিনের জন্য ব্যাটিং করতে উইকেটে এসেছেন দুই অসি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার (৯২) ও হ্যান্ডসকম্ব (৭৮)। অস্ট্রেলিয়া দল ২ উইকেটের বিনিময়ে ২২৫ রান নিয়ে তৃতীয় দিনের মত খেলে শুরু করে। মজার বিষয়ে দুই ব্যাটসম্যানকে মাঠে হেলমেট ছাড়া ক্যাপ পরেই ঢুকতে দেখা যায়। তার মানে তারা মানসীকভাবে আগে থেকেই বাংলাদেশের স্পিন ঠেকানোর প্রস্তুতি নিয়েই ঢুকেছেন। বাংলাদেশের হয়ে বোলিং শুরু করেন সাকিব আল হাসান। বাংলাদেশের ভালো কিছু করতে হলে এই জুটি ভাঙতে হবে। দুইজনই সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছেন। এই জুটির সংগ্রহ ১৪২ রান।

এর আগে টস জিতে আগে ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ৩০৫ রান। ফলে অস্ট্রেলিয়া বাংলাদেশ থেকে ৬৫ রানে পিছিয়ে। বাংলাদেশের পক্ষে মোস্তাফিজ ও তাইজুল একটি করে উইকেট নিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন