শিরোনাম :

বিপিএলে মঙ্গলবার মুখোমুখি হবে যারা


সোমবার, ১৩ নভেম্বর ২০১৭, ০৬:৫৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিপিএলে মঙ্গলবার মুখোমুখি হবে যারা

১৪ নভেম্বর দুপরে ১টায় ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হবে মাঠের লড়াই। আর সন্ধ্যায় ৬ টায় মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস।

গত ৪ নভেম্বর ঢাকা ডাইনামাটস ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচ দিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়ায় বিপিএলের পঞ্চম আসর। ৮ নভেম্বর বিপিএলের সিলেট পর্ব শেষ হয়। এরপর (১১ নভেম্বর) রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ঢাকা পর্ব।

ঢাকা ডায়নামাইটস ৩ ম্যাচে ২টি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বার অবস্থানে আছে। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও রানরেটে পিছিয়ে থাকায় তালিকার চার নাম্বারে আছে খুলনা টাইটান্স।

অর্থাৎ, কালকের ম্যাচে এই দুই দলের মধ্যে যারা জিতবে তারাই এগিয়ে যাবে। ঢাকা জিতলে পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে উঠে আসবে। কারণ তারা রানরেটে এগিয়ে আছে। আর শীর্ষে থাকা সিলেট সিক্সার্সের কাল কোনো খেলা নেই। এই ম্যাচে এগিয়ে থেকেই মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে ২ জয় আর একটি পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৪। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট তালিকার তিন নাম্বারে।

অপরদিকে, ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নাম্বারে আছে চিটাগং ভাইকিংস। মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকায় ছয়ে আছে। ৪ ম্যাচে ১ জয় ৩ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার সাবার নিচে আছে রাজশাহী কিংস।

এক নজরে পয়েন্ট তালিকা-

দল-ম্যাচ-জয়-পরাজয়-ড্র-পয়েন্ট-রানরেট

সিলেট সিক্সার্সঃ ৫-৩-২-০-৬-(-০.৬১০)

ঢাকা ডায়নামাইটসঃ ৩-২-১-০-৪-(+২.৬৮৪)

কুমিল্লা ভিক্টোরিয়ান্সঃ ৩-২-১-০-৪-(+১.০০৫)

খুলনা টাইটান্সঃ ৩-২-১-০-৪-(-০.৪৭৮)

চিটাগাং ভাইকিংসঃ ৩-১-২-০-২-(-০.৪৯৭)

রংপুর রাইডার্সঃ ৩-১-২-০-২-(-০.৫৩৬)

রাজশাহী কিংসঃ ৪-১-৩-০-২-(-০.৭৪৫)

বিডি২৪লাইভ/আরআই

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন