শিরোনাম :

“কোনো সমস্যা নেই, সব কিছু ঠিকঠাক বিপিএলে ফিরছেন মুস্তাফিজ’’


বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৫:১৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

“কোনো সমস্যা নেই, সব কিছু ঠিকঠাক বিপিএলে ফিরছেন মুস্তাফিজ’’

ক্রীড়া ডেস্ক: চোট কাটিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচে এবারের বিপিএলে প্রথমবারের মতো মাঠে নামতে পারেন রাজশাহী কিংসের বাঁহাতি এই পেসার।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার অনুশীলন থেকে ফেরার সময় মুস্তাফিজ নিজেই জানালেন, ক্রিকেটে ফিরতে তিনি প্রস্তুত। কোনো সমস্যা নেই। সব কিছু ঠিকঠাক।

বোলিংয়ে একদমই সমস্যা অনুভব করেননি মুস্তাফিজ। অনুশীলনের সময় নেটে পূর্ণ গতিতে বোলিং করেন ৫ ওভার। দুই সপ্তাহের বেশি সময় ধরে তার সঙ্গে কাজ করা রাজশাহীর ফিজিও বায়েজিদুল ইসলাম খান আশাবাদী, কুমিল্লার বিপক্ষে ম্যাচ দিয়ে বল হাতে দেখা যাবে মুস্তাফিজকে।

“ফিজিওর দৃষ্টিকোণ থেকে আমি আত্মবিশ্বাসী। সহায়তা যতটুকু দিতে হয় সবটুকু দিয়েছি, আমরা যতগুলো পরীক্ষা করি তার সবগুলোতেই ও উতরে গেছে। আর শারীরিক দিক থেকে ওর কোনো অভিযোগ নাই। আমরা বুঝতে পারছি ও মোটামুটি ঠিক আছে।”

দক্ষিণ আফ্রিকায় কিম্বার্লিতে ১৪ অক্টোবর ওয়ার্মআপে ফুটবল খেলার সময় অ্যাঙ্কেলে চোট পান মুস্তাফিজ। এরপর থেকে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। বিপিএলের সিলেট অংশ শেষে বাঁহাতি পেসারকে দলে পেয়েছে রাজশাহী।

বায়েজিদ জানান, মুস্তাফিজের খেলার ব্যাপারে এখন সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট। দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পর থেকে আমরা মুস্তাফিজকে দেখছি। ৮ তারিখের পর থেকে আমরা ওকে রাজশাহীর দলের সঙ্গে রেখেছি। আমরা ওর পুনর্বাসনের পুরো কাজটা শেষ করেছি। আজ নিয়ে চার সেশন ধরে ও কোনো অভিযোগ ছাড়াই পূর্ণ গতিতে বল করছে। আজ রানিং, ফিল্ডিংসহ সব পুরোপুরি করেছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ নেই। দেখা যাক… বাকিটা এখন টিম ম্যানেজমেন্ট ঠিক করবে।

চোটের জন্য গতবার বিপিএলে কোনো ম্যাচ খেলতে পারেননি মুস্তাফিজ। তার আগের বছর ঢাকা ডায়নামাইটসের হয়ে ১০ ম্যাচ খেলে নিয়েছিলেন ১৪ উইকেট।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন