শিরোনাম :

ভাইকিংসদের ৩৩ রানে হারিয়েছে রাজশাহী কিংস


বুধবার, ২৯ নভেম্বর ২০১৭, ০৫:৩২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ভাইকিংসদের ৩৩ রানে হারিয়েছে রাজশাহী কিংস

চট্টগ্রামে ঘরের মাঠে ভাইকিংসদের ৩৩ রানে হারিয়েছে রাজশাহী কিংস। রাজশাহীর দেওয়া ১৫৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১২৪ রান তুলতেই থেমে যায় ভাইকিংসের ইনিংস।

চিটাগাংয়ের হয়ে সর্বোচ্চ ২৭ রান করেন ভিন জিল, দ্বিতীয় সর্বোচ্চ ২৩ রান এনামুল হক বিজয়ের। রাজশাহীর হয়ে কাজী অনিক ৫টি, মুস্তাফিজ ২টি ও মোহাম্মদ সামি ও উসামা মির ১টি উইকেট নেন।


এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে রাজশাহী। দ্বিতীয় ওভারের শেষ বলে ওপেনার মুমিনুল হককে হারায় তারা। ৭ রান করে পেসার তাসকিন আহমেদের বলে আউট হন মুমিনুল।

শুরুর ধাক্কা ভুলিয়ে দেয়ার চেষ্টা করেছেন ইংল্যান্ডের লুক রাইট ও জাকির হোসেন। তাদের ৩১ রানের জুটি দলকে ৪১ রানে পৌছে দেয়। ভালো শুরু করেও ১১ বলে ১৭ রান করে থামেন জাকির। এরপর মুশফিকুর রহিমকে নিয়ে দলের রানের চাকা সচল রাখেন রাইট।

কিন্তু দলীয় ৬৩ রানে থামতে হয় রাইটকে। ২১ বলে ২৫ রান করেন তিনি। কিছুক্ষণ পর বিদায় নেন মুশিও। ৪টি চার ও ১টি ছক্কায় ২২ বলে ৩১ রান করতে পারেন তিনি।

দলীয় ৮৬ রানে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে মুশফিকুরকে হারানোর পর উইকেটে আসেন অধিনায়ক ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি। যথারীতি এবারও মারমুখী মেজাজে তিনি। ২টি চার ও ৩টি ছক্কায় ২৫ বলে ৪০ রান করেন স্যামি। পাশাপাশি নিউজিল্যান্ডের জেমস ফ্রাঙ্কলিনের ৩০ বলে ৩০ রানের সুবাদে ২০ ওভারে ৬ উইকেটে ১৫৭ রান করে রাজশাহী। চিটাগং-এর ইংল্যান্ডের খেলোয়াড় লুইস রিসি ৩ উইকেট নেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন