শিরোনাম :

দুপুরে চিটাগং-সিলেট, সন্ধ্যায় রংপুর-খুলনা


রবিবার, ৩ ডিসেম্বর ২০১৭, ১১:৩৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

দুপুরে চিটাগং-সিলেট, সন্ধ্যায় রংপুর-খুলনা

ক্রিয়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ৩৭তম ম্যাচে আজ রোববার বেলা ১টায় চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স।দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় রংপুর রাইডার্সের প্রতিপক্ষ খুলনা টাইটানস।কুমিল্লার বিপক্ষে রংপুর ম্যাচ হারায় কাগজে কলমে কোয়ালিফায়ারের আশা টিকে আছে সিলেটের।

সেক্ষেত্রে চিটাগংয়ের বিপক্ষে জিততেই হবে নাসির হোসেনের নেতৃত্বাধীন দলটির।১০ ম্যাচে মাত্র তিন জয় নিয়ে টেবিলের ছয় নম্বরে রয়েছে সিলেট।রংপুর এবং সিলেট দুই দলেরই বাকী রয়েছে দুটি করে ম্যাচ।রাজশাহীর বাকী এক ম্যাচ।সিলেট বাকী ম্যাচগুলো জিতলে এবং রংপুর ও রাজশাহী হারলে কোয়ালিফাই করবে তারা।

রংপুরের জন্য হিসেবটা একটু সহজ।দুই ম্যাচ থেকে তাদের দরকার দুই পয়েন্ট। খুলনার বিপক্ষে আজ জিতলেই শেষ চারে পৌঁছে যাবে মাশরাফির দল।গেলো ম্যাচে কুমিল্লার বিপক্ষে বাজে পারফরমেন্স কাটিয়ে উঠতে চাইবেন মাশরাফি।এরই মধ্যে চলতি আসরে প্লে-অফ নিশ্চিত করেছে খুলনা টাইটান্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস।

১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে তামিম ইকবালের কুমিল্লা।১১ ম্যাচে দ্বিতীয় অবস্থানে রয়েছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা।তৃতীয় স্থানে রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা।১০ ম্যাচে ১৩ পয়েন্ট তাদের।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন