শিরোনাম :

খুলনা টাইটান্সটান্সের কাছে হেরে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স


মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০১৭, ০৪:৩২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

খুলনা টাইটান্সটান্সের কাছে হেরে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ক্রীড়া ডেস্ক:বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৯তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৪ রানে হারিয়ে দিয়েছে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৭৪ রান করে দলটি।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর একটায় ম্যাচটি শুরু হয়। দু’দলের আগের দেখায় বড় জয় পেয়েছিল কুমিল্লা।

এদিন খুলনার হয়ে শুরুটা দারুণ করেন দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মাইকেল ক্লিঙ্গার। উদ্বোধনী জুটিতে তারা ৫৫ রান তোলেন। মারমুখি শান্ত ২১ বলে চারটি চার ও দুটি ছক্কায় ৩৭ করে আল-আমিন হোসেনের বলে বোল্ড হন।২৯ করে বিদায় নেন ক্লিঙ্গার।

অধিনায়ক মাহমুদউল্লাহ ২৩ রান করে আল-আমিনের দ্বিতীয় শিকার হন। মাঝে শোয়েব মালিকের বলে দ্রুত বিদায় নেন নিকোলাস পুরান।

শেষ দিকে হাল ধরেন আরিফুল হক ও কার্লোস ব্র্যাথওয়েট। ১২ বলে তিনটি চার ও একটি ছক্কায় ২২ করে রান আউট হন ব্র্যাথওয়েট। আক্রমণাত্মক খেলে ২১ বলে চারটি চার ও একটি ছক্কায় ৩৫ করে শেষ বলে আউট হন আরিফুল।

কুমিল্লা বোলারদের মধ্যে আল-আমিন সর্বোচ্চ তিনটি উইকেট পান। শোয়েব মালিক ও সলোমান মায়ার একটি করে উইকেট পান।

কুমিল্লা লিগের খেলায় দুই ম্যাচ বাকি থাকতেই আসরের শীর্ষস্থান নিজেদের করে নিয়েছে। তবে খুলনার জন্য এ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা এ ম্যাচ জিতলে শীর্ষ দুইয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে তাদের। আর শীর্ষ দুইয়ে থাকলে ফাইনালে যাওয়ার জন্য দু’বার সুযোগ থাকে।

১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কুমিল্লা। ১১ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ঢাকা ডায়নামাইটস। তবে ঢাকার সমান পয়েন্ট পেলেও নেট রান রেটে পিছিয়ে থাকায় তৃতীয় খুলনা।

খুলনা: নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, নিকোলাস পুরান, আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, আবু জায়েদ, মোহাম্মদ ইরফান, আফিফ হোসেন, বেনি হাওল, মাইকেল ক্লিঙ্গার, মোশারফ হোসেন, রুবেল হোসেন

কুমিল্লা: তামিম ইকবাল, ইমরুল কায়েস, আল আমিন, মাহেদি হাসান, রকিবুল হাসান, মেহেদি হাসান রানা, জস বাটলার, মারলন স্যামুয়েলস, গ্রায়েম ক্রেমার, সলোমন মায়ার, শোয়েব মালিক।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন