শিরোনাম :

রংপুরকে হারিয়ে দুই নম্বরে ঢাকা ডায়নামাইটস


বুধবার, ৬ ডিসেম্বর ২০১৭, ০৪:৫৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রংপুরকে হারিয়ে দুই নম্বরে ঢাকা ডায়নামাইটস

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বুধবার দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সকে ৪৩ রানে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস। লিগ পর্বে আজ দুই দলেরই শেষ ম্যাচ ছিল। এই জয়ের ফলে দুই নম্বর অবস্থানে থেকে প্লে-অফে খেলবে ঢাকা ডায়নামাইটস। আর চার নম্বর অবস্থানে থেকে প্লে-অফে খেলবে রংপুর রাইডার্স।

লিগ পর্বে প্রত্যেকটি দল ১২টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। ১২ ম্যাচ খেলে ঢাকা ডায়নামাইটস ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে। আর ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে রংপুর রাইডার্স।

এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসের দেয়া ১৩৮ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স।

দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন রবি বোপারা। ঢাকা ডায়নামাইটসের পক্ষে মোসাদ্দেক হোসেন সৈকত ১টি, সাকিব আল হাসান ২টি, সুনিল নারিন ১টি, আবু হায়দার রনি ২টি ও মোহাম্মদ আমির ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস। দলের পক্ষে অধিনায়ক সাকিব আল হাসান ৩৩ বল খেলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। রংপুর রাইডার্সের পক্ষে স্যামুয়েল বাদরি ১টি, রুবেল হোসেন ২টি, নাহিদুল ইসলাম ১টি, ইবাদত হোসেন ২টি ও আব্দুর রাজ্জাক ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ৪৩ রানে জয়ী ঢাকা ডায়নামাইটস।

ঢাকা ডায়নামাইটস ইনিংস: ১৩৭/৭ (২০ ওভার)

(সুনিল নারিন ৪, এভিন লুইস ১৪, জো ডেনলি ৯, জহুরুল ইসলাম ৫, মোসাদ্দেক হোসেন সৈকত ১০, মেহেদী মারুফ ৩৩, সাকিব আল হাসান ৪৭*, কাইরন পোলার্ড ৬, মোহাম্মদ আমির ৩*; স্যামুয়েল বাদরি ১/১৮, রুবেল হোসেন ২/৩২, নাহিদুল ইসলাম ১/১২, ইবাদত হোসেন ২/৩৭, আব্দুর রাজ্জাক ১/২৩, রবি বোপারা ০/১২)।

র্ংপুর রাইডার্স ইনিংস: ৯৪/৭ (২০ ওভার)

(জনসন চার্লস ২৬, অ্যাডাম লিথ ৩, ব্রেন্ডন ম্যাককালাম ১, শাহরিয়ার নাফিস ৭, মোহাম্মদ মিথুন ২, রবি বোপারা ২৮*, নাহিদুল ইসলাম ১৩, আব্দুর রাজ্জাক ৫, স্যামুয়েল বাদরি ০*; মোসাদ্দেক হোসেন সৈকত ১/১৩, সাকিব আল হাসান ২/১৩, সুনিল নারিন ১/১৮, আবু হায়দার রনি ২/২৩, মোহাম্মদ আমির ১/১৫, সাদ্দাম হোসেন ০/৬)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: সাকিব আল হাসান (ঢাকা ডায়নামাইটস)।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন