শিরোনাম :

বিসিবির ডাকে সাড়া দিয়ে যা বললেন তামিম


বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ০৬:৩২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিসিবির ডাকে সাড়া দিয়ে যা বললেন তামিম

ক্রীড়া ডেস্ক: বিপিএল চলাকালীন মিরপুরের উইকেট ও কিউরেটর নিয়ে সমালোচনা করেছিলেন তামিম ইকবাল। এর নেপথ্যে তাকে কারণ দেখাতে বলেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বৃহস্পতিবার ছিল তার শুনানি। বেলা ১১টায় বিসিবিতে স্বশরীরে উপস্থিত হয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানস অধিনায়ক। সেখানে নিজের দোষ স্বীকার করে অনুশোচনা বোধ করেছেন তিনি।

প্রায় এক ঘণ্টা ধরে চলে বিসিবির ডিসিপ্লিনারি কমিটির শুনানি। শুনানি শেষে হাসিমুখেই বেরিয়ে গেছেন তামিম। সবকিছু ঠিক থাকলে টি-১০ ক্রিকেট লিগে খেলতে আবুধাবির উদ্দেশে আজই উড়াল দেবেন তিনি, ‘সব ঠিক আছে। আজ সন্ধ্যায় শারজায় টি-টেন ক্রিকেট খেলতে যাচ্ছি।’
ক্রিকেটে নতুন যুগের সূচনা হচ্ছে। সংযুক্ত আরব আমিরাতে আজ (বাংলাদেশ সময় রাত ৮টা) পর্দা উঠছে প্রথম টি-টেন ক্রিকেট লিগের। এতে পাখতুনের হয়ে খেলবেন তামিম। দলটির হয়ে খেলার জন্য বিসিবি থেকে ছাড়পত্র পেলেও যথাসময়ে আরব আমিরাতে যেতে পারেননি তিনি। বিপিএলে উইকেটের সমালোচনা করায় বিসিবির কাছ থেকে কারণ-দর্শানোর চিঠি পেয়েছিলেন ড্যাশিং ওপেনার। আজ ছিল এরই শুনানি।
তামিম বলেন, ‘উইকেট নিয়ে এভাবে কথা না বললেও চলত। আসলে ওভাবে সমালোচনা করাটা ঠিক হয়নি। আমার ব্যাখ্যা স্বাভাবিকভাবেই নিয়েছে বিসিবি বলে মনে করছি।’

গত ২ ডিসেম্বর রংপুর রাইডার্সের বিপক্ষে বিপিএলের গ্রুপর্বের ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উইকেট নিয়ে সমালোচনা করেন তামিম।
নতুন বছরের শুরুতেই ঘরের মাঠে শ্রীলঙ্কা বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। একে সামনে রেখে আগামী ২৭ ডিসেম্বর শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। সময়মতোই ক্যাম্পে যোগ দেবেন তামিম।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন