শিরোনাম :

এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে যোগ দিচ্ছেন সাকিব


বৃহস্পতিবার, ৪ জানুয়ারি ২০১৮, ০৪:২২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে যোগ দিচ্ছেন সাকিব

ডেস্ক প্রতিবেদন: প্রথম বাংলাদেশি হিসেবে এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে জায়গা পেয়েছেন তিনি। অস্ট্রেলিয়ায় হতে যাওয়া এই সভায় যোগ দিতে ৭ জনুয়ারি ঢাকা ছেড়ে যাবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

আগামী ৯ ও ১০ জানুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে হবে ক্রিকেট কমিটির আসন্ন সভা।

কমিটির চেয়ারম্যান সাবেক ইংলিশ ক্রিকেটার মাইক গ্যাটিং। ১৪ সদস্যের কমিটিতে উল্লেখযোগ্য হিসেবে আরো আছেন রডনি মার্শ, সৌরভ গাঙ্গুলী, রিকি পন্টিং, ব্রেন্ডন ম্যাককালাম, কুমার সাঙ্গাকারা, টিম মে ও রমিজ রাজা।

গত বছর অক্টোবরে এই কমিটিতে জায়গা পান সাকিব। সভা শেষে দ্রুতই ফিরে আসতে হবে সাকিবকে। কারণ, কদিন বাদেই ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ।

আগামী ১৫ থেকে ২৭ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসছে আসন্ন ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে স্বাগতিক বাংলাদেশ এই সিরিজ খেলবে। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় টেস্ট।

১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে সিলেটে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন