শিরোনাম :

যে কারণে মুসলিম পোশাকে গেইল


মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যে কারণে মুসলিম পোশাকে গেইল

ক্রিয়া ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিসটোফার হেনরি গেইল যিনি ক্রিস গেইল মাঠে ও মাঠের বাইরে সব সময়ই আলোচনায় থাকেন। সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম দিনের নিলামে দল না পেয়ে ফের আলোচনায় আসেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব।এবারের আসরে পাঞ্জাবের হয়ে মাঠ মাতানোর কথা রয়েছে তার।

টি-টোয়েন্টির রাজা খ্যাত ফের আলোচনায় এলেন।তবে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে।নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে মুসলমানদের মতো জোব্বা ও মাথায় টুপি পরা একটি ছবি পোস্ট করেছেন গেইল।

আর এতে তোলপাড় শুরু হয়েছে।তার ভক্তরা অনেকেই প্রশ্ন করেছেন, গেইল কি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন?নতুন ছবি দেখে গেইলকে অনেকেই প্রশ্ন করেছেন, আপনি কি মুসলিম?আবার অনেকে ইসলাম ধর্মে যোগ দেবার জন্য নতুন করে আহ্বানও জানিয়েছেন।

যদিও এই কমেন্টগুলোতে কোনও জবাব দেননি গেইল।বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ানো এই তারকা অনেক সময়ই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রোফাইলগুলোতে নতুন সাজে ছবি দিয়ে থাকেন।সবার সঙ্গে বন্ধুসুলভ আচরণের জন্য পরিচিত গেইল।ওই ছবিটি পোস্ট করে হ্যাস ট্যাগ দিয়ে লিখেন, ব্লেসড লাভ।এতে বোঝা যাচ্ছে মুসলমানদের প্রতি সম্মান দেখিয়েই তিনি এই ছবি পোস্ট করেছেন।

এর আগে ২০১৬ সালে পবিত্র ঈদুল ফিতরের সময়ও পাগড়ি ও জোব্বা পরে ছবি দিয়ে মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছিলেন।ওই বছরের মার্চ মাসে মধ্যপ্রাচ্যের মুসলমানদের মতো কাপড় পরেও ছবি পোস্ট করেছিলেন গেইল।
শুধু তাই নয়, বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে ছবি দিয়ে তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়ে থাকেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন