শিরোনাম :

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ


রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৪:৫৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিকরা।সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার মুখোমুখি হতে মাঠে নেমেছে বাংলাদেশ।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন তামিম ইকবাল। সাব্বির রহমান জায়গা হারিয়েছেন। অভিষেক হচ্ছে লোকালবয় আবু জায়েদ রাহী এবং মেহেদী হাসানের।

বাংলাদেশের সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহে স্বদেশের দায়িত্ব নেয়ার পর আমূল পরিবর্তন ঘটেছে লঙ্কানদের।

চলতি বছর ত্রিদেশীয় সিরিজের প্রথম দুটি ম্যাচ ছাড়া তাদের কোনো হার নেই। ওই সিরিজে চ্যাম্পিয়ন হবার পর বাংলাদেশের সঙ্গে তারা প্রথম টেস্ট করে ড্র। পরের ম্যাচে আবারও লঙ্কানদের বিপক্ষে বাজেভাবে হারে স্বাগতিকরা।

আর বৃহস্পতিবার প্রথম টি-টোয়েন্টিতে নিজেদের রেকর্ড ১৯৪ রানের টার্গেট দিয়েও জয়বঞ্চিত হয় বাংলাদেশ। সে ম্যাচে ২০ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় তুলে নেয় লঙ্কান শিবির।

এর আগে সিলেটের নয়নাভিরাম স্টেডিয়ামে কখনো খেলেনি বাংলাদেশ। এখন শুধু দেখার নিজেরদের নতুন ভেন্যুতে অভিষেক ম্যাচে জয় তুলে মান রক্ষা করেতে পারে কী না মাহমুদুল্লাহ-বাহিনী।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, নাজমুল অপু, মোস্তাফিজুর রহমান এবং আবু জায়েদ রহী।

শ্রীলঙ্কা দল: আমিলা আপোনসো, উপুল থারাঙ্গা, দিনেশ চান্দিমাল (অধিনায়ক), কুশল মেন্ডিস, জীবন মেন্ডিস, দানুশঙ্কা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, আকিলা ধনঞ্জয়া, শেহান মাদুশাঙ্কা, ইসুরু উদানা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন