শিরোনাম :

কোহলি-ধোনি ছাড়াই ভারতীয় দল ঘোষণা


রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কোহলি-ধোনি ছাড়াই ভারতীয় দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক: ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ও সাবেক অধিনায়ক-উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনিসহ প্রথম সারির পাঁচজন খেলোয়াড়কে আসন্ন নিদাহাস ট্রফিতে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আগামী ৬ মার্চ শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া এই ট্রফির ভারতীয় দল ঘোষণা করা হয়েছে।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলবে বাংলাদেশ, ভারত ও স্বাগতিক শ্রীলঙ্কা। কোহলির অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরে দলের নেতৃত্ব দেবেন বর্তমান টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

এই সফরে অধিনায়ক বিরাট কোহলি, উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি, পেসার জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে বিশ্রামে রেখেছে ভারত।

নিয়মিত একাদশে খেলতে থাকা তারকারা বিশ্রামে থাকার কারণে বলতে গেলে দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কায় খেলতে যাবে ভারত, যার নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা। ৬ মার্চ সিরিজের উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও ভারত। এই সিরিজ সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারত দল : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), দিপক হুদা, ওয়াশিংটন সুন্দার, যুজবেন্দ্র চাহাল, আকসার প্যাটেল, বিজয় শঙ্কর, সারদুল ঠাকুর, জয়দেব উনাদকাত, মোহাম্মদ সিরাজ ও ঋষভ পান্ত (উইকেটরক্ষক)।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন