শিরোনাম :

সাবেক সতীর্থ নেইমারের খবর নিতে ভুল করেননি মেসি


মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০২:৫৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাবেক সতীর্থ নেইমারের খবর নিতে ভুল করেননি  মেসি

ক্রীড়া ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে ইনজুরির কবলে পড়ে স্ট্রেচার দিয়ে মাঠ ছাড়তে হয় প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ফরোয়ার্ড নেইমারকে।

রোববার রাতে অলিম্পিক মার্সেইর বিপক্ষে ওই ম্যাচের ৭৭ মিনিটের ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে যেতে হয় ব্রাজিলিয়ান তারকাকে। খবর শুনে স্বাভাবিকভাবেই ফুটবলপ্রেমীদের মনে নেমে আসে শোকের ছায়া। সঙ্গে সঙ্গে সাবেক সতীর্থের খবর নিতে ভুল করেননি আর্জেন্টিনা ও বার্সার মহাতারকা লিওনেল মেসি।

পায়ের চোটের কারণে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। যদিও চোট এতোটাই গুরুতর যে কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

ম্যাচটিতে প্রতিপক্ষ দলের সবচেয়ে সেরা ফরোয়ার্ডকে দেখতে চান রিয়াল কোচ জিনেদিন জিদানও। তার চেয়ে বড় খবর হচ্ছে সাম্বা কিংয়ের ইনজুরির খবর কানে যাওয়ার সঙ্গে সঙ্গে সাবেক সতীর্থকে মেসেজ পাঠিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই আর্জেন্টাইন। নেইমারের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানতে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠান বার্সা ফরোয়ার্ড।

গেলো আগস্টে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়ে প্যারিসের দলটিতে পাড়ি জমান নেইমার। ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত নু-ক্যাম্পে বর্তমান বিশ্বের সবচেয়ে সেরা ফুটবলারের সঙ্গে গড়ে ওঠে নেইমারের ঘনিষ্ঠতা।

স্প্যানিশ গণমাধ্যম ডিয়ারিও জানিয়েছে, নেইমারের কাছে মেসি লেখেন, তোমার ইনজুরির খবর শুনেছি। এখন কী অবস্থা। মেসির মেসেজ পেয়েই তাৎক্ষণিক উত্তর দিয়েছেন নেইমারও। উত্তরে পিএসজির ফরোয়ার্ড বলেছেন, আমি ক্র্যাচে খেলব! রিয়ালের বিপক্ষে মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।

সংবাদ মাধ্যমটি আরও জানায়, মেসিকে নেইমার আরও বলেন, ওই ম্যাচে নিজের স্কিলের প্রদর্শনী দেখাতে চাই। সেই লক্ষ্যেই ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম শুরু করেছি। উপযুক্ত চিকিৎসা নিচ্ছি।

গুরুত্বপূর্ণ ওই ম্যাচটির আগেই তাই পিএসজি ফরোয়ার্ড সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করছেন অনেকেই। আগামী ৬ মার্চ ইউরোপ সেরা লড়াইয়ে শেষ ষোলোর ফিরতি লেগে নিজেদের মাঠে রিয়ালের মুখোমুখি হবে পিএসজি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন