শিরোনাম :

বর্ষসেরা পুরস্কার জিতলেন সালাহ


সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০৩:৪৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বর্ষসেরা পুরস্কার জিতলেন সালাহ

ক্রিয়া ডেস্ক: প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) ২০১৭-১৮ মৌসুমের বর্ষসেরা পুরস্কার জিতলেন মোহাম্মদ সালাহ। ক্লাব ফুটবলের সেরাদের সেরা হিসেবে সংস্থাটি লিভারপুল ফরোয়ার্ডকে বেছে নিয়েছে।এই সম্মান ঘোষণার প্রায় ঘণ্টা খানেক আগেই ইংলিশ কিংবদন্তি গ্যারি লিনেকার টুইটার পোস্টে বিষয়টি নিশ্চিত করেন। সেরার প্রতিযোগিতায় মিশরীয় এই তারকা পেছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটির কেভিন দ্য ব্রুইনে, লিরোই সেইন, দাভিদ সিলভাকে। এছাড়া টটেনহ্যাম হটসপারের হ্যারি কেন ও ম্যানচেস্টার ইউনাইটেডের ডেভিড দে গিয়াকে টপকিয়ে।

প্রথমবারের মতো মিশরীয় ফুটবলার হিসেবে এই সম্মান পেয়ে সালাহ বলেন, আশা করি আমার পরেও অনেকেই (মিশরীয়) এই পুরস্কারটি পাবেন।

২৫ বছর বয়সী এই তারকা আরও বলেন, আমার কাছে এটি অনেক বড় বিষয়। কারণ যারা ভোট দিয়েছেন তারা সবাই ফুটবলার। আমি খুবই খুশি ও গর্বিত।চলতি মৌসুমে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে এনফিল্ডে যোগ দিয়ে হয়ে যান দলের প্রাণভোমরা। ইংলিশ প্রিমিয়ার লিগে আরও তিন ম্যাচ বাকি উল্লেখ করে এই অলরেড তারকা বলেন, সময়ের সেরাদের সঙ্গে প্রতিযোগিতা করে বেশ ভালো লাগছে। যেহেতু ওই তিনটি ম্যাচে রেকর্ড গড়তে চাই। দেখা যাক কী হয়।ম্যানসিটির জার্মান উইঙ্গার লিরোই সেইন বর্ষসেরা ফুটবলারের খেতাব জিততে না পারলেও জিতে নিয়েছেন সেরা তরুণ প্লেয়ারের পুরস্কার।এদিকে সংস্থাটির বিচারে বর্ষসেরা নারী ফুটবলার হয়েছেন ফ্র্যান কিরবি। আর সেরা তরুণী ফুটবলারের মুকুট জিতেছেন ব্রিস্টল সিটির লরেন হেম্প।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন