শিরোনাম :

বিশ্বকাপ ছাপিয়ে আলোচনায় ভারত-পাকিস্তান ম্যাচ


বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ১০:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিশ্বকাপ ছাপিয়ে আলোচনায় ভারত-পাকিস্তান ম্যাচ

ক্রিয়া ডেস্ক: ভারত-পাকিস্তানের মুখোমুখি হওয়া মানেই উত্তপ্ত অবস্থা।তা সীমান্ত হোক আর খেলার মাঠে হোক।এমনই আরেক উত্তেজনার ম্যাচ বসতে যাচ্ছে ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে।এই আলোচনায় এখনই গরম হয়ে উঠেছে ভারত-পাকিস্তানের ক্রিকেট মহল।

বিশ্বকাপের প্রথম ম্যাচ এমন কী এক কথায় বলা যায় পুরো বিশ্বকাপের আলোচনা ছাড়িয়ে ‘টপ অব দ্য টাউন’ ভারত-পাকিস্তান ম্যাচ।এখনো আনুষ্ঠানিকতা পায়নি বিশ্বকাপের সূচি।তবে প্রাথমিক সূচিতে ১৬ জুন ম্যানচেস্টারে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বি দল দুটি।

কলকাতায় দুদিন ব্যাপী ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বৈঠক শেষ হয়েছে মঙ্গলবার।সে বৈঠক শেষেই বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়ার (বিসিসিআই) এক কর্মকর্তা জানিয়েছেন, ৫ জুন বিরাট কোহলিরা প্রথম ম্যাচ খেলবেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।৩০ মে থেকে শুরু হবে ২০১৯ বিশ্বকাপের আসর। চলবে ১৪ জুলাই পর্যন্ত। ইংল্যান্ড ও ওয়েলসে মোট ১২টি মাঠে মোট ৪৮টি ম্যাচ হবে। মোট ১০টি দল অংশ নিচ্ছে। তিনি আরও জানান, প্রাথমিক আলোচনায় ১৬ জুন ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

যদি ১৬ জুন এই দু দেশ মুখোমুখি না-ও হয়, তবে কবে তারা মুখোমুখি হতে পারে, আদৌ দুই দেশ মুখোমুখি হবে কি না, ভারত কি পারবে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রতিশোধ নিতে? এমন সব আলোচনায়ই উত্তপ্ত হয়ে আছে ভারত ও পাকিস্তানের সংবাদ ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলো।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন