শিরোনাম :

আজ গেইলদের মুখোমুখি হবেন সাকিবরা


বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ০৩:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজ গেইলদের মুখোমুখি হবেন সাকিবরা

ক্রিয়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ‘বিগ ম্যাচে’ মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দুদল। হায়দরাবাদে স্বাগতিকদের বিপক্ষে মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাব। রাত সাড়ে ৮টায় সাকিব আল হাসানের দল লড়াই করবে ক্রিস গেইলদের বিপক্ষে।

রানরেটে এগিয়ে থাকলেও পয়েন্ট তালিকায় পিছিয়ে আছে সাকিবের হায়দরাবাদ। আজ যে দলই জিতুক, পয়েন্ট তালিকা পরিবর্তন হয়ে যাবে। আজ গেইলের দল জিতলে চেন্নাই সুপার কিংসকে হটিয়ে তাঁরা শীর্ষস্থান দখল করবে। অন্যদিকে, হায়দরাবাদ জিতলে কিংস ইলেভেনের সঙ্গে পয়েন্ট ব্যবধান একই থাকলেও রানরেটের কারণে গেইলের দল নেমে যাবে তিনে, সাকিবরা দুইয়ে।

গত সোমবার নিজেদের ম্যাচে ব্যথার কারণে খেলতে পারেননি ওয়েস্ট ইন্ডিজ তারকা ক্রিস গেইল। পুরোপুরি সেরে উঠলে আজকের ম্যাচে খেলতে পারেন তিনি। এর আগের তিন ম্যাচে ধারাবাহিকভাবে গেইল ব্যাট হাতে ঝড় তুলেছিলেন। ম্যাচগুলোতে তাঁর রান ছিল যথাক্রমে ৬৩, ১০৪*, ৬২*। গেইলের দারুণ ফর্ম অবশ্যই হায়দরাবাদের জন্য অশনিসংকেত।

অন্যদিকে, ভারতের সেনসেশন ভুবনেশ্বর কুমারেরও ইনজুরি থেকে সেরে ওঠার জোর চেষ্টা চালানো হচ্ছে। আগের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে এই পেসারকে ইনজুরির কারণে হায়দরাবাদে রেখেই দল মুম্বাইয়ে পাড়ি দিয়েছিল। ২৮ বছর বয়সী এই ভারতীয় নিজেকে সেরে তোলার যথেষ্ট সময় পেয়েছেন। তাই আজ মাঠে নামার প্রবল সম্ভাবনা রয়েছে তাঁর। তা ছাড়া অরেঞ্জ আর্মিদের নিজেদের নেই কোনো টেকনিক্যাল সমস্যা। কেন উইলিয়ামসনও দক্ষ হাতে দলকে নেতৃত্ব দিচ্ছেন।

তবে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর সম্ভাব্য একাদশে নেই অলরাউন্ডার সাকিব আল হাসানের নাম। সাকিব খেলবে কি না, এ ব্যাপারে দলের পক্ষ থেকে সুনির্দিষ্টভাবে কিছুই জানানো হয়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন