শিরোনাম :

বিশ্বের অন্যতম সেরা হবে শেখ হাসিনা স্টেডিয়াম: পাপন


শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮, ০৪:৫৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিশ্বের অন্যতম সেরা হবে শেখ হাসিনা স্টেডিয়াম: পাপন

ক্রিয়া ডেস্ক: বাংলাদেশে নির্মিত হতে যাচ্ছে ৫০ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন একটি ক্রিকেট স্টেডিয়াম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে এই ক্রিকেট স্টেডিয়ামের নামকরণ করা হবে। সব ঠিকঠাক থাকলে বিশ্বের অন্যতম সেরা ও আধুনিক এই স্টেডিয়াম দেড়-দুই বছরের মধ্যেই প্রস্তুত হবে।

কলকাতায় অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সভা শেষে বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

নাজমুল হাসান পাপনের ভাষ্য, ‘আমরা এই স্টেডিয়ামটিকে বিশ্বের অন্যতম সেরা স্টেডিয়াম হিসেবে নির্মাণ করতে চাই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দেড় থেকে দুই বছরের মধ্যে প্রস্তুত হয়ে যাবে।

এটি হবে বিশ্বের সবচেয়ে আধুনিক ক্রিকেট স্টেডিয়াম। আমরা এই মুহূর্তে জমি নির্বাচন করছি। এটা নির্বাচন হয়ে গেলেই দ্রুত সময়ে স্টেডিয়াম সম্পন্ন করতে চাই।’

নতুন স্টেডিয়াম নির্মিত হলেও ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেও ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পাপন। তিনি বলেন, ‘মিরপুর স্টেডিয়ামটি ঢাকার ভেতরে অবস্থিত এবং এটি অনেক পুরনো হয়ে গেছে। এখন অনেক কিছু পরিবর্তনের প্রয়োজন আছে।

নতুন স্টেডিয়ামটি আধুনিক হবে এবং দর্শকদের জন্য আকর্ষণীয় হয়ে উঠবে। তবে এর পাশাপাশি কিছু ম্যাচ তো মিরপুরে অনুষ্ঠিত হবেই।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন