শিরোনাম :

সাকিবদের বিপক্ষে শেষ সুযোগ কোহলির


সোমবার, ৭ মে ২০১৮, ০৩:৫৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাকিবদের বিপক্ষে শেষ সুযোগ কোহলির

ক্রিয়া ডেস্ক: লিগ টেবিলের ছয় নম্বরে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে নামছে শীর্ষে থাকা দল সানরাইজার্স হায়দরাবাদ। বিরাট কোহলির আরসিবি ৯ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট পেয়েছে। এদিকে হায়দরাবাদ ৯ ম্যাচে ১৪ পয়েন্ট পেয়ে প্লে-অফে ওঠার আগের সিঁড়িতে দাঁড়িয়ে রয়েছে।

আজ সোমবার রাত সাড়ে আটটায় মোহালির রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে এই ম্যাচে সাকিব আল হাসানের দল হায়দরাবাদের জেতা মানে প্লে-অফ নিশ্চিত হওয়া। আর আরসিবির হার মানে প্লে-অফের দৌড় থেকে আনুষ্ঠানিকভাবে ছিটকে যাওয়া।
কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দল আইপিএলের শুরু থেকেই ধারাবাহিকতা দেখিয়েছে। মাঝে পরপর চেন্নাই ও পাঞ্জাব ম্যাচে হারের পর ফের ঘুরে দাঁড়িয়েছে অরেঞ্জ আর্মিরা। বোলিং ইউনিট অসাধারণ পারফর্ম করছে। ব্যাটিংয়ে কিছুটা ফাঁক ফোকড় থাকলে তা বোলিংয়ের সংঘবদ্ধ দক্ষতা দিয়ে ঢেকে দিচ্ছে হায়দরাবাদ।এদিকে আরসিবি প্রথম ম্যাচ থেকেই হোঁচট খেতে খেতে উঠেছে। ৯ ম্যাচে মাত্র ৩টি জিতেছে বিরাট কোহলির দল। এদিন হারলেই প্লে-অফ থেকে সরাসরি ছিটকে যাবে আরসিবি। বোলিং-ব্যাটিং-ফিল্ডিং কোনও বিভাগই উল্লেখযোগ্য কিছু করছে না। ব্যাটিংয়ে একমাত্র ভরসা বিরাট।

এবি ডিভিলিয়ার্স চোটের জন্য পরপর খেলতে পারছেন না। চোটের কারণে তার পারফরম্যান্সে প্রভাব পড়েছে।

আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিরুদ্ধে ব্যাটিং মুখ থুবড়ে পড়ে। মাত্র ১২৭ রান করে আরসিবি। চেন্নাই তা সহজেই ২ ওভার বাকি থাকতে তুলে নেয়। এদিকে সানরাইজার্স গত ম্যাচে দিল্লিকে ৭ উইকেটে হারিয়েছে। রুদ্ধশ্বাস ম্যাচে ইউসুফ পাঠান ১২ বলে ২৭ রানের মোক্ষম ইনিংস খেলে দলকে জয় এনে দেন। ফলে আত্মবিশ্বাসের চূড়ায় রয়েছে কেন উইলিয়ামসনের দল। এই অবস্থায় কোন দল শেষ হাসি হাসে সেটাই দেখার।হায়দরাবাদের ঘরের মাঠে সিএসকের সঙ্গে একটি ম্যাচ ছাড়া আর কোনো ম্যাচ হারেনি হায়দরাবাদ। পাঁচ ম্যাচ খেলে ৪টিতে জয় এসেছে। ফলে আরসিবির সামনে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করে রয়েছে সন্দেহ নেই।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন