শিরোনাম :

রানের নহর বইয়ে দিলো হেটমায়ার


রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ০২:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রানের নহর বইয়ে দিলো হেটমায়ার

ক্রীড়া: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সিমরন হেটমায়ারের ব্যাট হাসছেই। রানের নহর বইয়ে দিচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার ৪৯ বলে সেঞ্চুরি তুলে নিলেন ব্যাটিং জিনিয়াস।

শনিবার টস জিতে আগে ব্যাট নেয় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। হেটমায়ার ও শোয়েব মালিকের ব্যাটিং তাণ্ডবে নির্ধারিত ২০ ওভারে ২০৯/৭ রানের পাহাড় গড়ে দলটি। ৪৯ বলে কাঁটায় তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করে সাজঘরে ফেরেন হেটমায়ার। ১১ চার ও ৫ ছক্কায় এ মারকাটারি ইনিংস সাজান তিনি।

দুর্দান্ত ইনিংস খেলার পথে হেটমায়ারকে যোগ্য সহযোদ্ধার সমর্থন দেন শোয়েব। ৩৩ বলে কাঁটায় ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। ১ চার ও ৪ ছক্কায় এ ইনিংস সাজান অধিনায়ক।

হেটমায়ার ও শোয়েবের দিনে বড় জয় পেয়েছে গায়ানা। জ্যামাইকা তালাওয়াসকে ৭১ রানে হারিয়েছে তারা। ২১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে দলটি। ১০.১ ওভারেই ১০২/২ রান তুলে ফেলে জ্যামাইকা। এর পরই সর্বনাশ ঘটে। তাসের ঘরের মতো ভেঙে পড়ে ইনিংস। ২২ বল বাকি থাকতেই ১৩৮ রানে গুটিয়ে যায় তারা।

গ্লেন ফিলিপস ও রস টেলর ছাড়া আর কেউই দাঁড়াতে পারেননি। ফিলিপস ৪৩ ও টেলর করেন ৩০ রান। বাকিরা যাওয়া-আসার মিছিলের মধ্যেই থেকেছে। অনবদ্য সেঞ্চুরির সুবাদে ম্যাচসেরার পুরস্কার উঠেছে হেটমায়ারের হাতে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন