শিরোনাম :

বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন শাস্ত্রী!


মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন শাস্ত্রী!

ক্রীড়া: ব্যাটে বা বলে প্রতিপক্ষকে অনেক বার ঘায়েল করেছেন। এ বার নিজেই ক্লিন বোল্ড। ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী নাকি প্রেম করছেন চুটিয়ে। তাও এক বলিউড অভিনেত্রীর সঙ্গে। রবির সঙ্গে এ বার নাম জড়াল বলিউড অভিনেত্রী নিমরত কৌরের। বলি পাড়ার গুঞ্জন, বছর ছাপ্পান্নর রবি নাকি বছর ছত্রিশের নিমরতের গুগলিতে ক্লিন বোল্ড।

বলিউড আর ক্রিকেট। এই দুই জগত যেন অঙ্গাঙ্গী ভাবে জড়িত। বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার সম্পর্কের দিকে যেমন সব সময় নজর থাকত অনুরাগীদের। তারও আগে মনসুর আলি খান পটৌডি ও শর্মিলা ঠাকুর।

এখন টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রীর সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডারের সম্পর্কের কথা। প্রায় দশ বছর স্ত্রী ঋতুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে রবির। গত দু’বছর ধরে নাকি ‘লাঞ্চবক্স’ নায়িকা নিমরতের সঙ্গেই সম্পর্ক রয়েছে রবির। কিন্তু দু’জনের কেউই নাকি এখনও প্রকাশ্যে আনতে চাইছেন না সেই সম্পর্ক। আরও খানিকটা সময় নিচ্ছেন দু’জনে।

বছর তিনেক আগে একটি অটোমোবাইল সংস্থার হয়ে বেশ কয়েকটি গাড়ির বিজ্ঞাপনে এক সঙ্গে কাজ করেছেন রবি-নিমরত। সম্পর্কের বীজটা নাকি তখনই পোঁতা হয়েছিল। সম্প্রতি ফের এক সঙ্গে শুটিং করলেন।

তবে এই প্রথম বার বলিউড অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর নাম জড়িয়েছে, তা কিন্তু নয়। আশির দশকে রবির সঙ্গে অমৃতা সিংহের সম্পর্কের কথা শোনা গিয়েছে। পরে দু’জনের মধ্যে সম্পর্ক ভেঙে যায়।

অমৃতা সিংয়ের সঙ্গেও নাম জড়িয়েছে প্রাক্তন বাঁ হাতি বোলারের।

বর্তমানে একটি ওয়েব সিরিজে নিয়মিত কাজ করছেন নিমরত। এ দিকে, রবি শাস্ত্রী ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন।

আশির দশকে ক্রিকেট অনুরাগী মহিলারা তাঁর দিকে খোলা পিঠ বাড়িয়েও সই নিয়েছেন। দেখা যাক, নিমরতের সঙ্গে সম্পর্ক নিয়ে আদৌ রবি মুখ খোলেন কি না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন