শিরোনাম :

এবার ভালো কিছু করার আশা


শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ১১:০১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার ভালো কিছু করার আশা

ক্রীড়া: গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে স্রেফ উড়ে গেছে বাংলাদেশ। আফগানদের কাছে ১৩৬ রানের বড় ব্যবধানে হেরে গেছে টাইগাররা। তবে এ নিয়ে পড়ে থাকতে চান না বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শুক্রবার শুরু হচ্ছে সুপার ফোর পর্ব। প্রথমদিনই ভারতের বিপক্ষে মাঠে নামতে হবে লাল-সবুজ জার্সিধারীদের। এ ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় তার কণ্ঠে।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে মাশরাফি বলেন, প্রথম ইনিংসের ব্যাটিংয়ে ৪০ ওভার পর দারুণ করেছে আফগানরা। শেষ ১০ ওভারে আমাদের বোলাররা কেউই সুবিধা করে উঠতে পারেনি। পরে ব্যাটিংটাও যাচ্ছেতাই হয়েছে। বলতে পারেন তারা আমাদের উড়িয়ে দিয়েছে। সত্যিকার অর্থেই আফগানিস্তান ভালো খেলেছে।

তিনি বলেন, ভারতের বিপক্ষে ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। ছেলেদের শান্ত ও সতেজ থাকতে হবে। এরকম গরমে পরপর দুই দিন খেলা কষ্টকর। ঘুরে দাঁড়ানোও কঠিন। তবে আমরা ভালো কিছুর প্রত্যাশা করছি। আশা করছি, ভালোভাবেই ঘুরে দাঁড়াতে পারব।

আগেই সুপার ফোর নিশ্চিত হওয়ায় আফগানিস্তানের বিপক্ষে লড়াই ছিল স্রেফ নিয়মরক্ষার। তাই এ ম্যাচে খেলেননি মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান। রোহিত বাহিনীর বিপক্ষে তারা খেলছেন নিশ্চিত। মাশরাফি বলেন, মুশফিক ও মোস্তাফিজকে বিশ্রাম দেয়া হয়েছিল। তারা ফিরলে ভালো হবে। দলের শক্তিমত্তা বাড়বে। আশা করছি, ভালো কিছুই হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন