শিরোনাম :

সর্বোচ্চ চেষ্টা করব


শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সর্বোচ্চ চেষ্টা করব

ক্রীড়া: এশিয়া কাপে সুপার ফোরের বাকি দুটি ম্যাচই গুরুত্বপূর্ণ টাইগারদের জন্য। দুই ম্যাচের একটি আফগানিস্তান আর অন্যটি পাকিস্তানের বিপক্ষে।

এবারের এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে দারুণ সূচনা করেছিল বাংলাদেশ। কিন্তু পরের ম্যাচে আফগানিস্তানের সঙ্গে হারতে হয় বড় ব্যবধানে। এরপর ২৪ ঘণ্টার ভেতর আবারও খেলতে হয়েছে বাংলাদেশকে। সেটিও আবার শক্তিশালী ভারতের বিপক্ষে। এই ম্যাচেও টাইগারদের হার। বলা যায়, আত্মবিশ্বাস তলানিতে নেমেছে।

বলা হচ্ছে, এমন হারের অন্যতম সমস্যা ব্যাটিং। টাইগারদের নিয়মিত ওপেনার তামিম ইকবাল চোট পেয়ে ছিটকে পড়েন প্রথম ম্যাচেই। এরপর তার জায়গায় ডাকা হয় তরুণ ওপেনার নাজমুল হোসেন শান্তকে।

আরেক ওপেনার লিটন দাসের সঙ্গে ওপেন করতে নেমে দুই ম্যাচেই ব্যর্থ দুই ওপেনার। এরপরই গতকাল রাতে হঠাৎ দলে অন্তর্ভুক্ত করা হয় দুই বাঁহাতি ওপেনার সৌম্য সরকার আর ইমরুল কায়েসকে।

এই দুজন আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে দেশ ছাড়েন সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। সব ঠিক থাকলে আগামীকাল বিকাল সাড়ে ৫টায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবেন এই দুই ওপেনার।

যাবার আগে সৌম্য তার ফেসবুক ফ্যান পেজে লেখেন, দেশকে প্রতিনিধিত্ব করা সব সময় গৌরবের। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব, আমাদের জন্য আশীর্বাদ করবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন