শিরোনাম :

রোনালদো ভক্তদের উপহার দিলেন হাস্যোজ্জ্বল ছবি


রবিবার, ৭ অক্টোবর ২০১৮, ১০:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রোনালদো ভক্তদের উপহার দিলেন হাস্যোজ্জ্বল ছবি

ক্রীড়া: গেল সপ্তাহ থেকে হাসি নেই রোনালদোর মুখে। চ্যাম্পিয়নস লিগকে লক্ষ্য ধরে রিয়াল ছেড়ে জুভেন্টাসে এসেছেন। অথচ চ্যাম্পিয়নস লিগে জুভ অভিষেকে তার কপালে জুটলো লাল কার্ড! চোখ ভিজিয়ে মাঠ ছাড়তে হলো তাকে। সেই হতাশা যেতে না যেতেই ধর্ষণের অভিযোগ রোনালদোর নামে। চাপটা কম ছিল না। যদিও রোনালদোর জুভেন্টাস কোচ বলেছিলেন, মাঠে নামতে প্রস্তুত রোনালাদো। পর্তুগিজ যুবরাজ তার প্রমাণ দিলেন গোল করে।

জুভেন্টাসের ২-০ ব্যবধানের জয়ে গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সংবাদ মাধ্যম এবং ভক্তদের উপহার দিলেন হাস্যোজ্জ্বল এক ছবি। গত এক সপ্তাহ ধরে সংবাদ মাধ্যম কিংবা সামাজিক মাধ্যমে রোনালদোর উজ্জ্বল হাসি মুখের ছবি পাওয়া দুষ্কর, নেই কোন উপলক্ষ্যও। সেই অন্তজ্বালা যেন সিআরসেভেন উদিনেসের বিপক্ষে দলের দ্বিতীয় গোলটি করে বিদায় করে দিলেন। সতীর্থদের বাধলেন হাসির আলিঙ্গনে।

শনিবার জুভেন্টাস ম্যাচের ৩৩ মিনিটের মাথায় উদিনেসের বিপক্ষে উরুগুয়ে মিডফিল্ডার বেনটাকুরের গোলে এগিয়ে যায়। এরপর ৩৭ মিনিটে আবার গোল করে জুভরা। এবারের গোলদাতা রোনালদো। এরপর অবশ্য উদিনেসের মাঠ থেকে বড় জয় নিয়ে ফেরার সুযোগ ছিল রোনালদোদের। বেশ কিছু আক্রমণ করেছেন রোনালদো-মানজুকিচরা। কিন্তু আর গোল পায়নি ম্যাসিমিলিয়ানো আলেগ্রির দল।

তবে লিগে কিংবা চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাস আছে দারুণ ছন্দে। এই জয় দিয়ে জুভেন্টাস সিরি আ’তে আট ম্যাচ মাঠে নেমে জয় পেয়েছে আটটিতেই। পয়েন্ট টেবিলেও আছে শীর্ষে। আট ম্যাটে জুভেন্টাসের পয়েন্ট ২৪। সেখানে দ্বিতীয় অবস্থানে থাকা নাপোলি এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট তুলেছে। এছাড়া জুভেন্টাস চলতি মৌসুমে তাদের খেলা ১০ ম্যাচেই জয় পেয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন