শিরোনাম :

অদ্ভুত আউটের শিকার আজহার (ভিডিও)


শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ১০:৪৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অদ্ভুত আউটের শিকার আজহার (ভিডিও)

ক্রীড়া: পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে চলতি সিরিজের দ্বিতীয় টেস্ট চলছে। ম্যাচের তৃতীয় দিনে পাকিস্তান সাড়ে তিনশর বেশি রানের লিগ নিয়েছে। কিন্তু এদিন পাক ব্যাটসম্যানরা এমন একটা ভুল করলেন, যা নিয়ে তাঁদের সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে।

পাকিস্তানের ইনিংসের ৫৩ ওভারে ওই ঘটনা ঘটে। পাকিস্তানের স্কোর তখন ৩ উইকেটে ১৬০। আজহার আলি হাফসেঞ্চুরি করে ক্রিজে ছিলেন। তাঁর সঙ্গে আসাদ সফিক।

ওই ওভারে গালি গিয়ে একটা ড্রাইভ করেন আজহার। বল দ্রুত বাউন্ডারির দিকে চলে যায়। সেখানে কোনও ফিল্ডার ছিল না। ব্যাটসম্যান সহ প্রত্যেকেরই মনে হয়েছিল বল চার রানের জন্য বাউন্ডারির বাইরে চলে যাবে। কিন্তু এখানেই বড় ভুল করে বসলেন পাক ব্যাটসম্যানরা।

তাঁরা দেখলেনও না বল বাউন্ডারির বাইরে চলে গিয়েছ, না ভেতরেই থেমে গিয়েছে। দুই ব্যাটসম্যান তখন পিচের মাঝে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথা বলতে শুরু করেন।

আসলে বাউন্ডারির থেকে সামান্য দূরে বলটি থমকে গিয়েছিল। মিচেল স্টার্ক বলটি তুলে উইকেটরক্ষকের হাতে তুলে দেন। উইকেটরক্ষক বল নিয়ে স্ট্যাম্প ভেঙে দেন।

পুরো ঘটনায় হকচকিয়ে যান পাক ব্যাটসম্যানরা। কিন্তু ততক্ষণে রান আউট হয়ে যান আজহার আলি। ১৪১ বলে ৬৪ রানের ইনিংস খেলে ফিরে যেতে হল তাঁকে।

 

https://www.youtube.com/watch?v=JZMA-xjVlaw

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন