শিরোনাম :

ফিজকে ছাড়ল মুম্বাই


শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ১২:০০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফিজকে ছাড়ল মুম্বাই

ক্রীড়া: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের প্রথম মৌসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। সেবার দলকে জিতিয়েছেন শিরোপা। পরের মৌসুমে হায়দ্রাবাদে থাকলেও সুযোগ মেলেনি নিজেকে মেলে ধরার। আইপিএলে নিজের তৃতীয় মৌসুমে মোস্তাফিজ নাম লেখান মুম্বাই ইন্ডিয়ান্সে। এবার মুম্বাই ছেড়ে দিয়েছে ফিজকে।

আইপিএলের দ্বাদশ আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের গোছানোর কাজ শুরু করেছে। এরই মধ্যে শুরু হয়ে গেছে দলগুলোর নতুন খেলোয়াড় কেনা কিংবা পুরনো খেলোয়াড় ছেড়ে দেয়ার কার্যক্রম। খেলোয়াড় ধরে রাখা ও ছেড়ে দেয়ার জন্য ১৫ নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়েছে দলগুলোকে। তারই ধারাবাহিকতায় তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই মোস্তাফিজকে ছেড়ে দিয়ে ব্যাটিং অর্ডার আরও শক্তিশালী করতে দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কককে নিয়েছে।

গতবার হায়দ্রাবাদ থেকে মোস্তাফিজকে ২ কোটি ২০ লক্ষ রূপি দিয়ে কিনেছিল মুম্বাই। এছাড়া ৫০ লক্ষ রূপিতে কেনা শ্রীলঙ্কার আকিলা ধনাঞ্জয়াকেও ছেড়ে দিয়েছে দলটি।

গতবার ২ কোটি ৮০ লক্ষ রূপিতে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে গিয়েছিলেন ডি কক। তার আগে এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ছিলেন দিল্লি ডেয়ারডেভিলসে। মুম্বাইয়ের উইকেটরক্ষক হিসেবে ইষান কিশান এবং আদিত্য তারে থাকলেও ডি কককে ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে কাজে লাগাতে চায় মুম্বাই।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন