শিরোনাম :

পেরেজের জন্যই রিয়াল ছাড়তে হয়েছে 'তাকে'


মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮, ১০:১৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পেরেজের জন্যই রিয়াল ছাড়তে হয়েছে 'তাকে'

ক্রীড়া: এল ক্লাসিকোয় বার্সেলোনার কাছে বিধ্বস্ত হওয়ার পরেই মুখ খুললেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এক ফরাসি ম্যাগাজিনে বিস্ফোরক বার্তা দিলেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদে তিনি অপরিহার্য নন, ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের মুখে এই কথা শোনার পরেই না কি রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেন সিআর সেভেন।

রাশিয়া বিশ্বকাপের পর সবাইকে অবাক করে রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে জুভেন্তাসে যোগ দেন রোনালদো। তখন রিয়ালের পক্ষ থেকে বলা হয়েছিল, র নিজেই আর ক্লাবে থাকতে চান নি। একটি ফরাসি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বিষয়টিকে মিথ্যে বলে দাবি করেছেন। ফ্লোরেন্তিনো পেরেজের জন্যই নাকি রিয়াল ছাড়তে হয়েছে তাঁকে। পর্তুগিজ সুপারস্টারের কথায়, " তিনি (পেরেজ) আমাকে শুধু একটা বাণিজ্যিক পণ্য হিসেবেই দেখতেন। আমি জানি, আমাকে তিনি যখন যা বলেছেন, কোনওটাই মন থেকে বলেননি।"

পাশাপাশি রোনালদো আরও জানান, "ক্লাবের দিক থেকেই অবহেলাটা বুঝতে পারছিলাম। বিশেষ করে পেরেজের কাছ থেকে। আমি বুঝতে পারছিলাম তারা আর আগের মতো আমাকে চায় না ক্লাবে।এমন ভাব করত যে আমাকে না হলেও চলবে তাদের। আমি কী বোঝাতে চাইছি, আশা করি বুঝতে পারছেন।" রোনালদোকে পেতে যেখানে ইউরোপের বড় বড় সব ক্লাব মরিয়া ছিল, সেখানে রিয়াল সভাপতির এমন আচরণে রোনাল্ডো ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন। তবে টাকার জন্য যে তিনি রিয়াল ছাড়েননি সেটাও সাক্ষাত্কারে স্পষ্ট করে দিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন