শিরোনাম :

আঘাত হানলেন তাইজুল


শনিবার, ৩ নভেম্বর ২০১৮, ১১:০৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আঘাত হানলেন তাইজুল

সিলেট: ৩৫ রানের উদ্বোধনী জুটি ভেঙেছেন তাইজুল ইসলাম। ব্রায়ান চারিকে ফিরিয়ে জিম্বাবুয়ে দলের গতি মন্থর করে দিয়েছেন তিনি।

বাঁহাতি স্পিনারের ফুল লেংথ বল স্লগ সুইপে ওড়াতে চেয়েছিলেন চারি। কিন্তু ব্যাটেই লাগাতে পারেননি, এলোমেলো হয়ে যায় স্টাম্প। ৩১ বলে ২ চারে ১৩ রান করেন ডানহাতি ওপেনার।

শনিবার সকালে টেস্ট অভিষেক হওয়া সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। ম্যাচটি শুরু হয় সকাল ১০টায়।

বাংলাদেশের হয়ে টেস্ট অভিষেক হয়েছে অলরাউন্ডার আরিফুল হক ও বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর। এক সঙ্গে দেশের অষ্টম ভেন্যু হিসেবে টেস্ট অভিষেক হলো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, মমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, তাইজুল ইসলাম ও আবু জায়েদ।

জিম্বাবুয়ে একদাশ : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ব্রেন্ডন মাভুতা, ওয়েলিংটন মাসাকাদজা, কাইল জার্ভিস ও তেন্ডাই চাতারা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন