শিরোনাম :

সাকিবের সঙ্গে আমার কোনো লড়াই নেই: মাশরাফি


শনিবার, ১২ জানুয়ারি ২০১৯, ০২:০৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাকিবের সঙ্গে আমার কোনো লড়াই নেই: মাশরাফি

ঢাকা: এবারের বিপিএলে এখন পর্যন্ত সবচেয়ে আকর্ষণীয় লড়াই হয়েছে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্সের মধ্যে। হাইভোল্টেজ ম্যাচটি শেষ পর্যন্ত রোমাঞ্চ ছড়িয়েছে। শ্বাসরুদ্ধকর, টানটান উত্তেজনা ও স্নায়ক্ষয়ী যুদ্ধে শেষ পর্যন্ত অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে ঢাকা। সাকিব আল হাসানের কাছে পরাজয় বরণ করেছেন মাশরাফি বিন মুর্তজা।

সাংবাদিকরাও তো কম যাননি। সংবাদ সম্মেলনে রংপুর অধিনায়ককে ইঙ্গিতপূর্ণ প্রশ্নও ছুড়ে দিলেন। সাকিবের কাছে শেষ পর্যন্ত…? টের পেয়ে বুদ্ধিদীপ্ত জবাবও দিলেন তিনি। মাশরাফি বলেন, সাকিব ও আমার মধ্যে কোনো লড়াই নেই। আমরা একই সত্তা। জাতীয় দলে একসঙ্গে খেলি। আমরা সবাই বাংলাদেশের খেলোয়াড়।

বিষয়টি খোলাসাও করেন তিনি, সব দেশেই এ ধরনের টুর্নামেন্টে সতীর্থরা পৃথক দলের হয়ে খেলে। আমরা কিন্তু এবারই প্রথম একে অন্যের বিপক্ষে খেলিনি। এর আগে বহুবার প্রতিপক্ষ হিসেবে খেলেছি। এর মধ্যে কোনো কিন্তু নেই। ভিন্ন কিছু দেখার সুযোগ নেই। আমরা সবাই নিজ নিজ দলকে জেতাতে চাই।

মাশরাফি যতই বলুন, সাকিবের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতা নেই। ক্রিকেটপ্রেমীরা কিন্তু তা মানবেন না! বিপিএলের গেল আসরের ফাইনালে ঢাকাকে হারিয়ে প্রথমবার শিরোপা ঘরে তোলে রংপুর। স্বাভাবিকভাবেই রুদ্ধশ্বাস এ জয়কে সাকিবের মধুর প্রতিশোধ বলে মানছেন!

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন