শিরোনাম :

অভিভূত সৌরভ


বুধবার, ৩০ জানুয়ারি ২০১৯, ১২:০৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অভিভূত সৌরভ

ক্রীড়া: বিদেশের মাটিতে পরপর সিরিজ জয়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর নিউ জিল্যান্ডে এসেও ধারাবাহিক ক্রিকেট ভারতের। পাঁচ ম্যাচের সিরিজে ইতিমধ্যেই তিন ম্যাচ নিজেদের পকেটে পুরে নিয়েছে বিরাটরা। যার সুবাদে সিরিজ শেষ হওয়ার আগেই ট্রফিতে নিজেদের নাম খোদাই করে ফেলেছে মেন ইন ব্লু। এই নিয়ে টানা তিন সিরিজ জিতে নিলে ভারত। অস্ট্রেলিয়ায় গিয়ে প্রথমবার টেস্ট সিরিজ জয় আর নিউ জিল্যান্ডে ১০ বছর পর ওয়ানডে সিরিজ কব্জা করা, ভারত যেন সোনালি ট্র্যাকে দৌড়চ্ছে। বিশ্বকাপের আগে ভারতীয় দলের এই পারফরম্যান্সে অভিভূত সৌরভ গঙ্গোপাধ্যায়।

মহারাজের মতে, অজি সফরের তুলনায় নিউ জিল্যান্ডে এসে ভারত আরও ভাল পরাফরম করেছে। কিউইদের বিরুদ্ধে ভারতীয়দের পারফরম্যান্স একেবারে ত্রুটিহীন লেগেছে তাঁর। সৌরভের কথায়, “ভারত সম্পূর্ণভাবে আগ্রাসী ক্রিকেট খেলেছে। দেশে ও দেশের বাইরে এই পারফরম্যান্স দেখতে ভালই ল লাগছে। যে আত্মবিশ্বাস চোখে পড়ছে তা সত্যিই অতুলনীয়। ৫০ ওভারের ক্রিকেটে বোলারদের পারফরম্যান্সও চিত্তাকর্ষক। ওয়ানডে ক্রিকেটে এটা ভারতের জন্য দারুণ সময়।”

এখানেই শেষ নয়। এই সিরিজ জয়ের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও সহ-অধিনায়ক রোহিত শর্মার ব্যাটিংয়েরও প্রশংসা করেছেন সৌরভ। তাঁর মতে, রোহিত ও বিরাট ধারাবাহিক পারফরম করছে। বিশ্বের আর কোনও ক্রিকেট খেলিয়ে দেশের এমন ধারাবাহিক পারফরমার নেই। আর এখানেই ভারত বাকি ওয়ানডে দলগুলোর থেকে এগিয়ে, মত সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন