শিরোনাম :

সম্রাটের সাথে খেলোয়াড়দের শুভেচ্ছা বিনিময়


শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সম্রাটের সাথে খেলোয়াড়দের শুভেচ্ছা বিনিময়

ঢাকা: প্রথম বিভাগ হকি লীগ ২০১৮, দিলকুশা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ায় দিলকুশা স্পোর্টিং ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান যুব আইকন ইসমাইল চৌধুরী সম্রাটের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন খেলোয়াড় ও ক্লাব কর্মকতাবৃন্দ।

শনিবার হকি ঢাকা ইউনাইটেডের বিপক্ষে মাঠে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগের শিরোপা নির্ধারণী ম্যাচে নামছে দিলকুশা স্পোর্টিং ক্লাব। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

এর আগে দুপুরে বর্ণক সমাজ খেলবে শান্তিনগর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। লীগের শেষ ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

শিরোপা জয়ের দ্বারপ্রান্তেই রয়েছে দিলকুশা। লিগে এখন পর্যন্ত নয় ম্যাচের সবগুলোতে জিতে পূর্ণ ২৭ পয়েন্ট পেয়ে তালিকার শীর্ষস্থানে রয়েছে তারা। হকি ঢাকা ইউনাইটেড সমান ম্যাচে ২৫ পয়েন্ট পেয়ে দ্বিতীয়স্থানে আছে। শেষ ম্যাচে দিলকুশা জিতলে পূর্ণ ৩০ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হবে। ম্যাচটি ড্র হলেও তাদের ঘরেই যাবে শিরোপা।

শিরোপা ঘরে তুলতে হলে দিলকুশার বিপক্ষে জিততেই হবে হকি ঢাকা ইউনাইটেডকে। যা তাদের জন্য বেশ কষ্টসাধ্য। কারণ লিগে শুরু থেকেই দূর্দান্ত গতিতে এগিয়ে চলছে দিলকুশা। এ পর্যন্ত নয় ম্যাচে তারা গোল করেছে ৮৭টি। বিপরীতে তাদের হজম করতে হয়েছে মাত্র ৪ গোল। হকি ঢাকা ইউনাইটেড ৮০টি গোল করে ১০ হজম করেছে। অন্যদিকে লিগ থেকে অবনমনের পথে রয়েছে বর্ণক সমাজ। নয় ম্যাচ শেষে তারা কোনো পয়েন্ট পায়নি। শেষ ম্যাচে শনিবার শান্তিনগরকে হারালেও তাদের লাভ হবেনা। কারণ শান্তিনগর নয় ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে অবনমন এড়িয়েছে আগেই।

এদিকে শুক্রবার নিজেদের শেষ ম্যাচে সহজ জয় পেয়েছে পিডব্লিউডি এসসি। মওলানা ভাসানী স্টেডিয়ামে তারা ৬-১ গোলে হারায় রেলওয়ে এসসিকে। বিজয়ী দলের হয়ে আকাশ ও রিপন দু’টি করে এবং পরিমল ও ছোট রিপন একটি করে গোল করেন। রেলওয়ের পক্ষে এক গোল শোধ দেন আজিজুদ্দিন ছোটন। এ জয়ে পিডব্লিউডি দশ ম্যাচে ২১ পয়েন্ট পেয়ে চতুর্থস্থানে থেকে লিগ শেষ করলো। সমান ম্যাচে ১৩ পয়েন্ট পাওয়া রেলওয়ের অবস্থান ষষ্ঠ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন