শিরোনাম :

চকবাজারের ঘটনায় মাশরাফীর শোক প্রকাশ


বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চকবাজারের ঘটনায় মাশরাফীর শোক প্রকাশ

ক্রীড়া: রাজধানীর চকবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক হতাহত হয়েছে। এ ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা জাতিকে। নাড়িয়ে দিয়েছে ক্রিড়াঙ্গনকেও। বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও গভীর শোক প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার মাশরাফী তার ফেসবুকে লেখেন- চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানানোর কোনো ভাষা আমার জানা নেই। আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। হতাহতদের জন্য প্রার্থনা করছি আল্লাহ রাব্বুল আলামিনের কাছে। জানি, তাদের পরিবারের জন্য কোনো সান্ত্বনাই যথেষ্ট নয়। আল্লাহ তাদের এই শোক সইবার শক্তি দিন।

তিনি আরো লেখেন- ফায়ার সার্ভিস ও অন্য যারা জীবন বাজি রেখে উদ্ধার কাজে নিয়োজিত ছিলেন, তারা অবশ্যই ধন্যবাদের আশায় কিছু করেননি, তবু তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।

এর আগে বুধবার রাত ১০টার পর রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা মসজিদ গলির রাজ্জাক ভবনে আগুন লাগে। রাত ১টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে আগুন ভয়াবহ আকারে আশপাশের আরো ৫টি বিল্ডিংয়ে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট অক্লান্ত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ দুর্ঘটনায় ৬৭ জনের মৃত্যু হয়েছে। মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শনাক্ত করে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন